Mamata Banerjee On COVID 19 : কোভিড থেকে মানুষকে রক্ষা করতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ রাজ্যের, আশ্বাস মুখ্যমন্ত্রীর
কোভিড রুখতে জরুরি পদক্ষেপ রাজ্যের

কলকাতা, ১৯ এপ্রিল : গোটা দেশের সঙ্গে পাল্লা দিয়ে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে পশ্চিমবঙ্গেও। করোনা যেভাবে হু হু করে গোটা রাজ্য জুড়ে থাবা বসাতে শুরু করেছে, সে  বিষয়ে এবার গুরুত্বপূর্ণ পদক্ষেপ করা হয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

মুখ্যমন্ত্রী বলেন, রাজ্যের (West Bengal) মানুষকে কোভিডের (COVID 19) হাত থেকে রক্ষা করতে সমস্ত ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ বিষয়ে প্রধানমন্ত্রীর কাছেও সাহায্যের জন্য আবেদন করা হয়েছে। কোভিডের চিকিৎসায় উপযুক্ত ওষুধ এবং ভ্যাকসিনের ব্যবস্থা যাতে কেন্দ্রীয় সরকারের তরফে করা হয়, সে বিষয়ে প্রধানমন্ত্রীর (PM Modi) কাছে আবেদন করা হয়েছে বলেও জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি কোভিড  মোকাবিলায় কী কী পদক্ষেপ করা হচ্ছে রাজ্যের তরফে, সে বিষয়ে পরিকল্পনা জানাতে সোমবার দুপুর ২টো নাগাদ একটি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন : COVID-19 Cases in West Bengal: রাজ্যে একদিনে আরও বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা

এদিকে গোটা দেশের পাশপাশি এ রাজ্যেও হু হু করে বাড়ছে করোনা।রাজ্যে একদিনে গতকালের তুলনায় করোনা (Corona) আক্রান্ত সংখ্যা বাড়ল আরও একহাজার। স্বাস্থ্য দফতরের শেষ রিপোর্ট অনুযায়ী, রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৮,৪১৯ জন। করোনায় মৃত্যুর সংখ্যা ২৮। সবমিলিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬,৫৯,৯২৭।

আরও পড়ুন : COVID-19 In India : করোনার কামড়, ভারতের বিমান বাতিল হংকংয়ের

মুম্বই (Mumbai), দিল্লি(Delhi), ছত্তীসগড়,কর্ণাটক, কেরলের মতো রাজ্যের করোনা পরিস্থিতিও বেশ আশঙ্কাজনক বলেই মনে করছে বিভিন্ন মহল।