COVID-19 In India : করোনার কামড়, ভারতের বিমান বাতিল হংকংয়ের
ভরতের সমস্ত বিমান বাতিল করল হংকং

হংকং, ১৯ এপ্রিল : গোটা দেশ জুড়ে হু হু করে বাড়ছে করোনা (Corona) আক্রান্তের সংখ্যা। করোনা যখন বাড়ছে, সেই সময় ভারত থেকে বিমান যাতায়াত বন্ধ করে দিল চিন। জানা যাচ্ছে, বর্তমানে করোনা পরিস্থিতিতে কোনও বিমান ভারত (India) থেকে হংকংয়ে যেতে পারবে না। আগামী ২০ এপ্রিল থেকে ৩ মে পর্যন্ত এই নিয়ম বলবৎ থাকবে। ভারতের পাশাপাশি পাকিস্তান (Pakistan) এবং ফিলিপিন্স থেকেও সমস্ত বিমান হংকংয়ের তরফে বাতিল করা হয়েছে বলে খবর।

এদিকে করোনার (COVID 19) দ্বিতীয় ঢেউয়ে কার্যত বেসামাল প্রায় গোটা দেশ। যার মধ্যে মুম্বই, দিল্লি(Delhi), ছত্তীসগড়, উত্তরপ্রদেশ, কর্ণাটক, কেরলের অবস্থা গুরুতর। গোটা দিল্লিতে করোনা এমন পর্যায়ে পৌঁছেছে যে, হাসপাতালের একই বেডে রেখে অনেক সময় ২ রোগীকে রেখে চিকিৎসা করা হচ্ছে। সেই ছবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়।

আরও পড়ুন : COVID-19 In Delhi : ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৪ হাজার, নেই পর্যাপ্ত অক্সিজেন, দিল্লিতে ভয়াবহ করোনা পরিস্থিতি

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানান, শিগগিরই দিল্লি জুড়ে আরও বেশি করে বেডের ব্যবস্থা করতে হবে হাসপাতালগুলিতে। সেই সঙ্গে অক্সিজেনের ঘাটতিও পূরণ করতে হবে। কেন্দ্রের তরফে যাতে হাসপাতালগুলিতে বেড, পর্যাপ্ত অক্সিজেন এবং ওষুধের ব্যবস্থা করা হয়, সে বিষয়ে আশা প্রকাশ করেন কেজরিওয়াল।