Ranu Mondal: সারমেয় গাইল রানু মণ্ডলের 'তেরি মেরি কাহানি', ভাইরাল ভিডিয়ো
গান গাইছে সারমেয় (Photo: Facebook)

নতুন দিল্লি, ১৬ জানুয়ারি: সকাল সকাল রানু মণ্ডলের (Ranu Mondal:) গাওয়া গান 'তেরি মেরি কাহানি' ধরেছেন মনিব। পাশে থাকা সারমেয়ও (Dog) তালে তালে সেই গান গাইছে। সারমেয়র এই কীর্তিতে ফের নেটিজেনদের চর্চাায় রানাঘাটের রানু মণ্ডল (Ranu Mondal)। ইতিমধ্যে 'তেরি মেরি কাহিনি' (Teri Meri Kahani) গেয়ে যথেষ্ট জনপ্রিয় হয়েছেন রানাঘাটের এই মহিলা। ওই গানে রানুর সঙ্গে গলা মিলিয়েছেন খোদ সংগীত পরিচালক হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)। 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবির এই গান রানাঘাট স্টেশন থেকে রানুকে জনপ্রিয় করেছে। এবার সেই গান খুব খোশমেজাজে উচ্চস্বরে গাইতে দেখা গেল এক সারমেয়কে। নজর কাড়ল নেটিজেনদের।

সম্প্রতি একটা ভিডিয়ো সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যাতে দেখা গেছে এক ব্যক্তি হারমোনিয়াম বাজিয়ে 'তেরি মেরি কাহানি', রেওয়াজ করছেন। আর সেই ব্যক্তির সঙ্গে গলা মেলাচ্ছেন এক সারমেয়। মনিব যেভাবে গাইছেন, ঠিক সেই ভাবেই চেষ্টা করছে সারমেয়টি। ১৩ জানুয়ারি পোস্ট করা ওই ভিডিয়ো দেখে নেটিজনরা হেসে কুটোপুটি। কেউ কেউ একে বছরের সেরা কমিক রিলিফ বলেও মন্তব্য করেছেন।'আর্লি মর্নিং রেওয়াজ' নাম দিয়ে পোস্ট করা হয়েছে এই ভিডিয়ো। আরও পড়ুন: Viral: বিয়ের ২ সপ্তাহ পর দেখলেন স্ত্রী আসলে পুরুষ!

দু দিনেই ২০ লাখ ভিউ আর ৫০ হাজার শেয়ার পেয়েছে এই 'আর্লি মর্নিং রেওয়াজ।' ৯ হাজার জন এই ভিডিয়োটি দেখে মন্তব্য করেছেন। একদা রানাঘাট স্টেশনের ভবঘুরে ছিলেন এই রানু মণ্ডল। তাঁর গানের গলার ভিডিয়ো করে ভাইরাল করেছিলেন স্থানীয় এক যুবক। 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর'-ছবির তেরি, মেরি কাহানি গানের জন্য মুম্বইয়ে রানু মণ্ডলকে ডেকে নিয়েছিলেন হিমেশ রেশমিয়া।