Viral: বিয়ের ২ সপ্তাহ পর দেখলেন স্ত্রী আসলে পুরুষ!
(Photo: Twitter)

নতুন দিল্লি, ১৫ জানুয়ারি: সব নিয়ম-রীতি মেনে বিয়ে করার পর দেখলেন যাকে বিয়ে করেছেন তিনি বিপরীত লিঙ্গের কেউ। তাহলে আপনি নিশ্চয় আকাশ থেকেই পড়বেন। আর সেটাই হয়েছে উগান্ডার (Uganda) এক ইমামের (Imam)। বিয়ের পর তিনি দেখেন সদ্য বিবাহিতা 'স্ত্রী' নারী (Woman) নন, পুরুষ (Man)। দু'সপ্তাহ আগে অনুষ্ঠান করে বিয়ে সারেন মুহাম্মদ মুতুম্বা নামের ওই ইমাম। বিয়ের পর পাত্রী বলেছিলেন যে তিনি মাসিক ঋতুচক্রে রয়েছেন, তাই এখনই শারীরিক সম্পর্ক করা যাবে না। ইমাম বলেন, "আমি ধৈর্যশীল ছিলাম এবং তার ঠিক হওয়ার জন্য অপেক্ষা করছিলাম।"

আসলে এই ঘটনার সবচেয়ে খারাপ বিষয়টি হল, ইমাম নিজে এটা খোলসা করতে পারেননি যে যাকে বিয়ে করেছেন তিনি আসলে মহিলা নন। তাঁর প্রতিবেশীরাই প্রথমে দাবি করে যে পাত্রী আসলে মহিলা। ইমামের প্রতিবেশীরা অভিযোগ করেছেন যে টেলিভিশন সেট, পোশাকসহ অন্য জিনিসত্র চুরির জন্য 'পাত্রী' পাঁচিল টপকে ছিল। তারপরই প্রতিবেশীরা সিদ্ধান্ত নিয়েছিলেন যে আসলে 'পাত্রী' একজন পুরুষ। আরও পড়ুন: Viral: পশ্চিমবঙ্গের অপমানিত রাজ্যপাল! রাতারাতি বদলে গেল জগদীপ ধনখড়ের উইকিপিডিয়া পেজ

এরপর প্রতিবেশীরা থানায় একটি মামলা দায়ের করেছিলেন। ডেইলি নেশনের প্রতিবেদনে বলা হয়েছে, এরপরেই ইমাম ও তাঁর "স্ত্রী" থানায় এসে পৌঁছেছিলেন। তিনি ইসলামিক পোশাক পরেছিলেন। তাঁকে জেলের সেলে ঢোকানোর আগে তল্লাশি চালাতে গিয়ে আকাশ থেকে পড়েন মহিলা পুলিশ আধিকারিক। তল্লাশি চালাতে গিয়ে মহিলা পুলিশ আধিকারিক দেখেন যে যাঁকে তিনি তল্লাশি করছেন তাঁর আসলেই স্তন নেই। কাপড় ভাঁজ করে ব্রা-র মধ্যে ঢুকিয়ে রেখেছিলেন তিনি। তল্লাশির সময় পুলিশ আরও জানতে পারে যে সন্দেহভাজনের পুরুষ যৌনাঙ্গ ছিল। আরও জিজ্ঞাসাবাদ করার পরে সন্দেহভাজন স্বীকার করেছেন যে তিনি অর্থের জন্য ইমামকে প্রতারিত করেছেন।

ইমাম বলেন, "আমি বিয়ে করার জন্য একজন মহিলার সন্ধান করছিলাম। একটি মসজিদে আমি হিজাব পরা সুন্দরী ওই মেয়ের সঙ্গে দেখা করে ভালোবাসার প্রস্তাব দিই। সে আমাকে মেনে নিয়েছিল।"