Doctor Singing 'Teri Mitti' at COVID-19 Hospital: করোনা রোগীকে দেশাত্মবোধক গান শোনাচ্ছেন চিকিৎসক, ভাইরাল ভিডিয়ো
করোনা রোগীকে দেশাত্মবোধক গান শোনাচ্ছেন চিকিৎসক (Photo Credits: Twitter/@RavinderBJPJK)

শ্রীনগর, ২৬ জুলাই: পঙ্কজ চান্দেল, কাশ্মীরের শ্রী মাতা বৈষ্ণোদেবী নারায়ণ হাসপাতালের (Shri Mata Vaishno Devi Narayana Superspeciality Hospital) চিকিৎসক। করোনা আক্রান্ত রোগীকে চেকআপের পর গান ধরেছেন...তেরি মিট্টি......। গলা মেলাচ্ছেন রোগীও। আর সেই সুন্দর ভিডিয়ো সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন জম্মু ও কাশ্মীর বিজেপির সভাপতি রবীন্দ্রর রায়না (Ravinder Raina)। আসলে রায়না নিজেই করোনা রোগী। করোনা আক্রান্ত হয়ে ওই হাসপাতালেই তিনি চিকিৎসাধানী রয়েছেন।

ভিডিয়োটি টুইটারে পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। রিটুইট হয়েছে প্রায় ৪ হাজার বার। ওই চিকিৎসকের প্রশংসা করেছেন নেটিজেনরা। এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, এই মহামারীর সময়ে চিকিৎসকরা যারা করোনাভাইরাসের বিরুদ্ধে লড়ছেন , তিনি দেশেরও সেবা করছেন। এটা অনেক বড় ব্যাপার। চিকিৎসকরাও যোদ্ধা।" আরও পড়ুন: Man Runs Out Naked: ভাইঝিকে অপহরণ হয়েছে শুনেই ঘুম থেকে উঠে নগ্ন হয়ে দৌড়ালেন যুবক, ভাইরাল ভিডিয়ো

এই মাসের গোড়ার দিকে করোনাভাইরাসে আক্রান্ত হন রবীন্দর রায়না।। তার সর্বশেষ COVID-19 রিপোর্টটিও পজিটিভ এসেছে। দলের নেতা ওয়াসিম বারির শেষকৃত্যের অনুষ্ঠানে যোগ দিতে শ্রীনগর গেছিলেন রবীন্দর। সেখান থেকে ফেরার পরই তিনি করোনা আক্রান্ত হন।