Man Runs Out Naked: ভাইঝিকে অপহরণ হয়েছে শুনেই ঘুম থেকে উঠে নগ্ন হয়ে দৌড়ালেন যুবক, ভাইরাল ভিডিয়ো
ঘুম থেকে উঠে নগ্ন হয়ে দৌড়ালেন যুবক (Photo Credits: Video Grab)

১১ বছরের ভাইঝিকে অপহরণ করে নিয়ে চলে যাচ্ছে এক দুষ্কৃতী। এ কথা শোনার পরই তীব্র বেগে বেরিয়ে এলেন এক যুবক। এই পর্যন্ত ঠিক ছিল, তবে তিনি যে নগ্ন (Naked) হয়ে বাড়ির বাইরে বেরিয়ে পড়েছেন তা খেয়াল করেননি। যদিও পরক্ষণেই জানা যায় ভাইঝিকে কেউ অপহরণ করেনি। সে নিরাপদেই আছে। যদিও ওই যুবকের নগ্ন হয়ে বেরিয়ে আসার ঘটনায় সবাই অবাক হয়ে যান। প্রতিবেশীরা হাসি-মশকরা শুরু করেন, লজ্জাতে পড়ে যান বছর তিরিশের ওই যুবক। এদিকে ওই ঘটনাার সিসিটিভি ফুটেজ প্রকাশ পেয়েছে, সোশাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে গেছে।

ঘটনটি ঘটেছে ব্রিটেনে। নাথন মারফি (Nathan Murphy) নামের ওই যুবক ঘুমোচ্ছিলেন। বাড়ির বাইরে চিৎকার চেঁচামেচিতে তাঁর ঘুম ভেঙে যায়। সেই সময় সামনের রাস্তা দিয়ে খুব জোরে একটি গাড়ি যায় ও জোর আর্তনাদের শব্দ শোনা যায়। নাথন ভাবেন কেউ বোধহয় চাপা পড়ে গেছে, বা কেউ খুন হয়েছে। তিনি দ্রুত উঠে জামকাপড় খুঁজতে থাকেন, টি শার্ট হাতের কাছে পেয়ে সেটি নিয়ে সিড়ি দিয়ে নেমে একেবারে বাড়ির বাইরে বেরিয়ে আসেন। দেখেন তাঁর ভাইঝি ঠিক আছে। আসলে বাড়ির লোক তাঁর ভাইঝির নাম ধরে ডাকছিল। সেটাই ঘুমের ঘোরে কিডন্যাপ শোনেন নাথন। আরও পড়ুন: Elephants Use Twigs To Scratch Bodies: গাছের ডাল ব্যবহার করে শরীর চুলকাচ্ছে হাতি! দেখুন ভিডিয়ো

তিনি যে নগ্ন হয়ে বড়ির বাইরে বেরিয়ে এসেছেন সেটা বুঝতে পেরেই নাথন তাঁর বাবার গাড়ির ভেতরে ঢুকে যাওয়ার চেষ্টা করেন। গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ নাথনের বাবা ফেসবুকে আপলোড করেন। আর ইতিমধ্যেই ভিডিয়োটি ভাইরাল হয়ে গেছে। ভিডিয়োতে কয়েক লাখ ভিউ এসেছে।