ভারতীয় গানের তালে মজেছে ইরানের জিম,  সেই তালে নাচতে চান?(দেখুন ভিডিও)
এই সেই নাচ(Photo Credit: Twitter)

তেহরান, ১৫ আগস্ট: আজকের দিনে ফাস্টলাইফ লিড করাটাই দস্তুর। যে এই প্রতিযোগিতা থেকে নিজে সরিয়ে রেখেছে তার তো টিকে থাকাই মুশকিল। গ্রামীণ ভারত এখন সারল্যকে লালন করে চলেছে তার দৈন্দিন জীবনে। কিন্তু শহুর জীবনে সারল্য মানেই পিছিয়ে পড়ার নামান্তর। কাজ ও এগিয়ে যাওয়ার বাসনায় দ্রুততার সঙ্গে এগোচ্ছে মানুষ। স্বাচ্ছন্দ বাড়ছে, কিন্তু মানসিক চাপও বাড়ছে পাল্লা দিয়ে। তাইতো একটু সময় বের করে ওয়ার্কআউট করতেই হয়। সেখানে মনকে আনন্দ দিতে যদি গানের আয়োজন থাকে তাহলে তো কথাই নেই। তবে বিদেশের মাটিতে মেন্টাল স্ট্রেস কমাতে বাজছে দেশীয় গান। এই শুনলে ভারতীয় হিসেবে শুধু গর্ব নয় আনন্দে চোখও ভরে আসে। এমনটাই ঘটেছে ইরানে (Iran)। আরও পড়ুন-প্রাতরাশে খাবার না পেয়ে নিজের লেজ গিলছে সাপ, ভাইরাল ভিডিও

সেখানকার এক জিমে ওয়ার্কআউট করতে আসা প্রত্যেকেই আগে ওয়ার্মআপ করছেন। সেই ওয়ার্মআপের তালে তালে চলছে তামিল গান (Tamil Song)। গানটি ‘পোক্কিরি’ সিনেমার ‘মামবাঝামাম মামবাঝাম’ (Mambazhamam Mambazham) । ২০০৭ সালের সিনেমা এটি। প্রভু দেবার পরিচালনায় অভিনয় করেছেন দক্ষিণী তারকা বিজয় ও আসিন।ইরানের জিমে এই গানের তালে তালে শরীর চর্চার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পরই ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে জিমে গা ঘামাতে ঘামাতে নেচে চলেছেন একদল লোক। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘মামবাঝামাম মামবাঝাম’।

দক্ষিণী তারকারা মধ্যপ্রাচ্যেও যে এমন হিট তা না দেখলে বুঝতেই পারতেন না। এই ভিডিওটি ভাইরাল হতেই সকলের টনক নড়েছে। নড়তে বাধ্য, শরীরচর্চা করে যাবতীয় শারীরিক সমস্যা কমার পাশাপাশি মনটাও ফুরফুরে হয়ে ওঠে। আর এই ‘মামবাঝামাম মামবাঝাম’ –এর সুরে সেই মানসিক প্রসন্নতা আরওই বেড়ে যায়। ভিডিওটি প্রথমে আনন্দ সেহগল নামের এক টুইটার হ্যান্ডল থেকে শেয়ার হয়েছিল। পরে ভাইরাল হতেই তা দেখেন বিশিষ্ট শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra)। তিনিও ভিডিওটি শেয়ার করে লেখেন, রিটুইটে লেখেন এবার তাঁরও সকাল হবে তামিল গানের সুরেই।