Valentine's Day Offers at Taj Bengal: প্রেমিক-প্রেমিকাদের জন্য ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল ডিনারের আয়োজন করছে তাজ বেঙ্গল, ভালোবাসার দিনে থাকুন খাবারের আদরে
(Picture Credits: Taj Bengal)

চলছে ভালবাসার সপ্তাহের দিন (Valentine's Day)। শীতের শিরশিরানি খানিকটা কম। হাওয়ায় এখন ভালোবাসার রোমান্টিসিজম। প্রকৃতিও নিজেকে রোমান্টিসিজমে সাজাচ্ছে। ময়দান, নন্দনে উড়বে লাল হৃদয়ের গ্যাস বেলুন। বিক্রিও হবে প্রচুর। কত না পাওয়া ভালোবাসাকে সফল করার অদম্য চেষ্টা হবে। কারও হৃদয় ভাঙা বেদনা আরও বেদনা দেবে রবীন্দ্র সরোবরের ঝিলে প্রেমিক-প্রেমিকার আলিঙ্গন দেখে। প্রেমের কবিতা ফুটে উঠবে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।

একান্তে কিছু সময় কাটানো, মন পসন্দ খাবারের জন্য তা ভাবছেন? ভালোবাসার দিনে হোটেল-রেস্তোরাঁগুলিতে উপচে পড়া ভিড় তো থাকবেই। প্রেমিক-প্রেমিকাদের দিবসে নির্বিঘ্নে অঢেল খাবার দাবারের আয়োজন করেছে তাজ বেঙ্গল (Taj Bengal)। তাই পেটপুজো কোথায় সারবেন তা না ভেবে এদিনের ডেটিংটা সেরে ফেলতে পারেন এখানে।

আরও পড়ুন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উদ্যোগে সাতদিনের মধ্যে চালু হবে ‘মায়ের রান্নাঘর’, ৫ টাকায় মিলবে ডিম-ভাত

১৪ ফেব্রুয়ারি সন্ধে সাড়ে ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত থাকছে খাবারের আয়োজন। পুল সাইডে এবং পুল সাইডের কেবিন বুক করা যাবে। বিশেষ এই আয়োজনে থাকবে কেক, শ্যাম্পেন, ফুলও। পুল সাইডের টেবিল বুকিং-য়ের জন্য খরচ পড়বে ১৪,০০০ টাকা। পুল সাইডের কেবিন বুক করলে পড়বে ২২,০০০ টাকা।

মেন্যুতে থাকছে স্টার্টার থেকে ডেজার্ট। স্যালাড, মেনকোর্স, কাবাব, থাই, ইতালি;ইয়ান খাবারের পাশাপাশি থাকছে বিরিয়ানি, মুঘলাই খাবারও। ডেজার্টে মিষ্টিমুখ করতেই পারেন রসগোল্লা, ক্ষীরকদম, অ্যাপেল পাই, সেন্ট ভ্যালেন্টাইন্স চিজকেকের মতো আরও অনেক মিষ্টি খাবার সহযোগে। নিরামিষাশীদের জন্যও রয়েছে পনির, টোফু, নানারকম সবজির এলাহী আয়োজন।