Car Sex Gone Wrong: মদ্যপান করে চলন্ত গাড়িতেই যৌনমিলন, কনাডায় ভয়াবহ দুর্ঘটনা...

যৌন সুখের আশায় যুব সমাজে প্রতিনিয়ত কিছু না কিছু ঘটেই চলেছে। তবে চলন্ত গাড়িতে যৌনমিলন? শুনতে অবাক লাগলেও, এমনটাই ঘটেছে কনাডায়। ১৮ ফেব্রুয়ারী, রবিবার, আনুমানিক রাত ৯ টায়, কানাডার পিটারবরো কাউন্টি ওপিপি-তে একটি কল আসে, যাতে বলা হয় একটি গাড়ি কাউন্টি রোড ২-এর খাদে গড়িয়ে গিয়েছে। খবর পেয়ে অ্যাসফোডেল ফায়ার অ্যান্ড রেসকিউ, লিন্ডসে ইমার্জেন্সি মেডিকেল সার্ভিসেস এবং ORNGE এয়ারও দুর্ঘটনাস্থলে পৌঁছায়।

জানা গেছে, গাড়িতে উপস্থিত ছিল চালক ও যাত্রী দুজন। ঘটনায় আহত হয় দুজনেই। দুজনকে আহত অবস্থায় ভর্তি করা হয় হাসপাতালে। তবে প্রশ্ন উঠছে এমন ভয়াবহ ঘটনা ঘটল কী করে? প্রশ্নের উত্তর খুঁজতে যথারীতি তদন্ত শুরু করে পুলিশ। তদন্তের ফল শুনলে সবাই অবাক হলেও চালক তা মানতে অস্বীকার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, গাড়িটি চলমান অবস্থায় চালক ও যাত্রী যৌনমিলনের চেষ্টা করছিল, যার ফলে এই দুর্ঘটনা ঘটে। এছাড়া পুলিশ চালকের মুখে অ্যালকোহলের গন্ধও পেয়েছেন। তবে চালকের কথা অনুযায়ী, তারা রাস্তার মধ্যে একটি হরিণ দেখেছিল, যাকে বাঁচানোর চেষ্টায় এই দুর্ঘটনা ঘটে। তদন্তের ফলস্বরূপ, গ্রেফতার করা হয় ২০ বছর বয়সী চালককে। শীঘ্রই তাকে পিটারবরোর অন্টারিও কোর্ট অফ জাস্টিসের সামনে হাজির করার কথা জানা গিয়েছে৷