Ajker Rashifal, 4 February, 2024: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
AJKER RASHIFOL Photo Credit: File Photo

Horoscope Today, 4 February 2024: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আপনার আজকের রাশিফলে।

মেষ : আনন্দে মেতে বেশি খাওয়া দাওয়া শরীরের ক্ষতি করবে। কেউ আপনার কথার খেলাপ করতে পারে। বেশি উত্তেজিত হবেন না। আজ শুভ কাজে আপনার আগ্রহ বাড়বে। আপনার সিদ্ধান্ত ভবিষ্যতে উপকারে আসবে।

বৃষ : সন্তানের বিয়েতে বাধা কেটে যাবে। জনসংযোগ বৃদ্ধি পাবে। নিকৃষ্টমানের কেউ সমস্যায় ফেলতে পারে। কোনও জরুরি সিদ্ধান্ত মানসিক চাপে রাখবে। কাজ থেকে ফিরে অবসর সময়ে বাকি থাকা কাজ মিটিয়ে ফেলুন।

মিথুন : প্রতিশোধ নেওয়ার ইচ্ছা ঝেড়ে ফেলুন। সকলের প্রতি প্রীতির মনোভাব পোষণ করুন। বাবা মায়ের থেকে বিশেষ কিছু সাহায্য পেতে পারেন যা আপনার উচ্চাকাঙ্ক্ষা পূরণ করবে। তাদের শরীরের যত্ন নিন।

কর্কট : সঞ্চয়ের পরিকল্পনা শুরু করুন আজ থেকে। অপচয় করে ভবিষ্যতে বিপদ বাড়াবেন না। শ্বশুরবাড়ির পক্ষ থেকে কোনও খারাপ খবর আসতে পারে। আজ আপনার কর্মফলে সিদ্ধি লাভ হতে পারে।

সিংহ : নতুন কোনও উৎস থেকে আকস্মিক ধনলাভ হবে। অতিরিক্ত কাজের চাপ বিরক্তি আনবে। নিজের পছন্দের কাজ নিয়ে অবসর সময় কাটান। নিজস্ব কিছু সমস্যায় মানসিক চাপে থাকতে পারেন আজ।

কন্যা: বড়সড় ব্যবসায়িক লাভ হতে পারে। গোপন শত্রুদের থেকে সতর্ক হওয়া দরকার। পারিবারিক অশান্তিরও সম্ভাবনা রয়েছে। সূর্যাস্তের সময় থেকে কিছুটা স্বস্তি পাবেন। সুযোগসন্ধানী আত্মীয়দের থেকে সাবধান থাকুন।

তুলা: আজ অতিরিক্ত শ্রমের তুলনায় আয় কম হবে। ব্যয় বাড়বে। এতে আর্থিক সমস্যায় পড়তে পারেন। অকারণ দুশ্চিন্তা সব কাজে পিছিয়ে রাখবে। স্ত্রী-র অসুস্থতার জন্য খরচ হবে। আজ ভাগ্যের সমর্থন পাবেন।

বৃশ্চিক : আটকে থাকা কাজ সম্পন্ন হবে। পুরানো বিবাদের অবসান ঘটবে। বিরোধীদের ষড়যন্ত্র ব্যর্থ হবে। নতুন বন্ধু পেতে পারেন। আজ আপনি আনন্দ উপভোগের জন্য ব্যয় করবেন। উপদেশ দেওয়ার আগে নিজেকে ঠিক রাখুন।

ধনু : আপনার স্ত্রী ভাগ্য বদলে দিতে পারে আজ। পরিবারের সাথে আজকের দিনটি মনোরম কাটবে। দুপুরের মধ্যে আনন্দদায়ক সংবাদ পেতে পারেন। স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। অতিরিক্ত ঝুঁকি নিয়ে কিছু করতে যাবেন না।

মকর : সন্ধ্যায় বহুপ্রতীক্ষিত অতিথির আগমনে আনন্দে অতিবাহিত হবে। রাতে মঙ্গল অনুষ্ঠানে যোগ দিয়ে আপনার সম্মান বাড়বে। আত্মীয়ের সহায়তায় ব্যবসা বাড়বে। শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে বিশেষ কিছু অর্জন করবেন।

কুম্ভ : আয়ের নতুন উৎস তৈরি হবে। প্রতিকূল আবহাওয়া স্বাস্থ্যে প্রভাব ফেলতে পারে তাই সাবধান। স্ত্রীর সমর্থন এবং সাহচর্য পাবেন। ভ্রমণ আনন্দদায়ক এবং উপকারী। আর্থিক সমস্যার জন্য বাবার পরামর্শ নিন।

মীন : বাগ্মিতার জন্য সন্মানিত হবেন। পারিবারিক সমস্যা স্ত্রী-র সঙ্গে আলোচনা করুন। আপনার আন্তরিকতা সমস্ত সমস্যা মিটিয়ে দেবে। কোনও সম্পত্তি কেনাবেচার সময়, সমস্ত আইনি দিকগুলি গুরুত্ব সহকারে বিবেচনা করুন।