Madhya Pradesh: বাড়িতে ঢুকে ধর্ষণের চেষ্টা, ব্যক্তির যৌনাঙ্গ কেটে নিলেন মহিলা
Image used for representational purpose only | (Photo Credits: PTI)

সিদ্ধি, ২০ মার্চ: বাড়িতে ঢুকে ধর্ষণের (Rape) চেষ্টা, এক ব্যক্তির যৌনাঙ্গ (Genitals) কেটে নিলেন মহিলা। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) সিদ্ধি জেলায়। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে জেলা সদর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে উমারহা গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

মহিলার দায়ের করা অভিযোগ অনুসারে, তাঁর স্বামী কোনও কাজের জন্য বাইরে ছিলেন। ১৩ বছরের ছেলেকে নিয়ে বাড়িতে একাই ছিলেন তিনি। সেই সুযোগে অভিযুক্ত ব্যক্তি বাড়িতে ঢোকে। চোর ঢুকেছে এই ভয়ে ছেলেটি বাড়ির বাইরে চলে যায়। এরপরে অভিযুক্ত ওই মহিলাকে মারধর করে এবং যৌন নির্যাতনের চেষ্টা করে। মিনিট কুড়িরও বেশি সময় ধরে ধস্তাধস্তি চলে। খাড্ডি পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর ধর্মেন্দ্র সিং রাজপুত বলেন, নিজেকে বাঁচানোর জন্য ওই মহিলা খাটের নীচে থাকা একটি কাস্তে তুলে নিয়ে লোকটির যৌনাঙ্গে কোপ দেন। এরপর মহিলা শুক্রবার রাত দেড়টার দিকে পুলিশ ফাঁড়িতে গিয়ে অভিযোগ দায়ের করেন। আরও পড়ুন: COVID-19 Cases in India: দেশজুড়ে ফের বাড়ছে করোনার দাপট, একদিনে আক্রান্ত ৪০,৯৫৩

পুলি জানিয়েছে, প্রাথমিক চিকিৎসার জন্য অভিযুক্তকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে সিদ্ধি জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সঞ্জয় গান্ধি মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তর বিরুদ্ধে অপরাধ, অপরাধমূলক হুমকি সহ নান ধারায় মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে বলে পুলিশ জানিয়েছে।