#ArrestKohli Trend: বিরাট কোহলির ভক্তের হাতে মৃত্যু হল রোহিত শর্মার ভক্তের, রোহিত শর্মার ফ্যান ক্লাব দাবি জানাল কোহলিকে গ্রেপ্তারের
Virat Kohli and Rohit Sharma (Photo Credits: Getty Images)

বিরাট কোহলির এক ভক্তের হাতে মৃত্যু হল রোহিত শর্মার এক ভক্তের, ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৪.১০.২০২২)রাতে তামিলনাড়ুতে। রোহিত শর্মার অনুরাগী ভিগনেশ তার বন্ধু কোহলি ভক্ত ধর্মরাজের সঙ্গে কে ভালো ক্রিকেটার তা নিয়ে উত্তপ্ত বিতর্কে জড়িয়েছিলেন। ভিগনেশ এবং ধর্মরাজ যখন মারামারি শুরু হয়েছিল তখন দুজনেই মাদকাসক্ত ছিলেন। সেইসময় ভিগনেশ  ধর্মরাজকে আইপিএলে আরসিবি-এর ব্যর্থতার জন্য উপহাস করতে শুরু করেছিলেন।সেই সময়েই ধর্মরাজ রাগের মাথায় ভিগনেশের  মাথায় বোতল ভেঙ্গে দেন এবং ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করেন।

ঘটনার পর, রোহিত শর্মার ফ্যান ক্লাব টুইটারে গিয়ে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে গ্রেপ্তারের দাবি জানায়। উন্মত্ত রোহিত শর্মা ভক্তরা এই হত্যার জন্য কোহলিকে দায়ী করে। এবং এরেস্টকোহলি ট্রেন্ড চালু করে টুইটারে।

তবে বিরাট কোহলির ভক্তরাও পিছিয়ে নেই। সোশ্যাল মিডিয়ায় তারা  লিখেছেন এই ঘটনায় বিরাট কোহলি কি ভাবে জড়িত? রোহিত শর্মা কেন এখনো চুপ করে রয়েছেন।

Wth is that #ArrestKohli why you all are trending this its not a mistake of #KingKohli and #RohitSharma they represent their country and gives their 100% and when a players in the same team they play for country not for individual we all had to realise it it #GOAT𓃵

— Mohsin Qazi (@MohsinQ17959991) October 15, 2022