UP Vote Viral Video: ইউপির বুথে ইভিএমে বারবার আটবার বিজেপির বোতাম টিপে ভোট, যোগী রাজ্যে ছাপ্পার ভিডিয়ো ভাইরাল

লখনৌ, ১৯ মে: Viral Video Shows Youth 'Voting' Eight Times for BJP Candidate in UP's Farrukhabad. যোগী আদিত্যনাথের রাজ্যে উত্তরপ্রদেশে চলতি লোকসভা নির্বাচনে এক বুথে বিজেপি-র হয়ে ছাপ্পা মারছেন এক যুবক। এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিয়োতে দেখা যাচ্ছে যুবকটি বেশ গর্বের সঙ্গে বলছে, সে বিজেপি-র হয়ে সে ছাপ্পা মারছে। অন্তত আটবার তাকে বিজেপি-র হয়ে ইভিএমে বোতাম টিপতে দেখা গিয়েছে। কখনও ইভিএমের সামনে দাঁড়িয়ে, তো কখনও বুথে ঢোকার মুখে ভিডিয়োয় সে কথা নিজেই বলছে। যোগী আদিত্যনাথের রাজ্য উত্তর প্রদেশের ফারুকবাদের এই ভাইরাল ভিডিয়ো দেখে অবাক সবাই।

গত ১৩ মে ভোট হওয়া ফারুকবাদ লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী মুকেশ রাজপুত, প্রধান প্রতিপক্ষ এসপি-র নাভাল কিশোর শাক্য।

এই ভিডিয়ো তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেছেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। কংগ্রেসও তাদের ফেসবুক ও এক্স অ্যাউন্টে এই ভিডিয়ো আপলোড করেছে। তবে এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি লেটেস্টলি বাংলা। উত্তর প্রদেশে বিজেপির বিরুদ্ধে ভুয়ো ভোটার, ছাপ্পা, বিরোধীদের ভয় দেখানোর অভিযোগ বারবার তুলেছেন এসপি প্রধান। ইউপি-র ৮০টি লোকসভা কেন্দ্রের মধ্যে অন্তত ৭৫টি-তে এনডিএ প্রার্থীদের জয় নিশ্চিত বলে দাবি গেরুয়া শিবিরের। আরও পড়ুন-নার্সকে খুন করে কুয়োয় ফেলে দেওয়ার অভিযোগে গ্রেফতার যোগী রাজ্যের পুলিশ কর্তা

দেখুন ভাইরাল ভিডিয়ো

দেখুন অখিলেশ যাদবের ভিডিয়ো

ছাপ্পা ভোটের এই ভিডিয়ো শেয়ার করে ইউপি-র প্রধান বিরোধী দলনেতা অখিলেশ যাদব লিখলেন, "বিজেপির বুথ কমিটি আসলে লুঠ কমিটি। নির্বাচন কমিশন যদি মনে করে এটা ভুল, তাহলে এখুনি এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিক।"