Sidhu Moose Wala: পাঞ্জাবে 'অপশাসন' চলছে, সিধু মুসওয়ালার মৃত্যুতে কটাক্ষ কেন্দ্রীয় মন্ত্রীর
Sidhu Moose Wala, Meenakashi Lekhi (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ৩০ মে:  পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার (Sidhu Moose Wala) খুন নিয়ে পাঞ্জাবের আপ সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন কেন্দ্রীয় মন্ত্রী মীনাক্ষি লেখি। পাঞ্জাব সরকার ক্ষমতায় আসার পর থেকে এ পর্যন্ত ৯০ জনের মৃত্যু হয়েছে। সিধু মুসওয়ালার খুন আরও একবার প্রমাণ করল পাঞ্জাবে আইনের শাসন নেই। এভাবেই ভগবত মান সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন মীনাক্ষি লেখি (Meenakashi Lekhi )।

 

এদিকে পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার খুনের রহস্য সামনে আনতে তদন্ত কমিশন গঠন করা হবে। অপরাধীদের কোনওভাবেই রেয়তা করা হবে না বলে জানান পাঞ্জাবের মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:   Sidhu Moose Wala: পাঞ্জাবি গায়ক সিধুর খুনের প্লট দিল্লির তিহাড় জেলে? ফোন নম্বর ট্র্যাক করে সন্দেহ পুলিশের

গত ডিসেম্বরে কংগ্রেসে (Congress) যোগ দেন পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালা। কংগ্রেসে যোগ দেওয়ার পর সিধু মুসওয়ালার নিরাপত্তা সরানো হয় পাঞ্জাব সরকারের তরফে। রবিবার মনসায় সিধু মুসওয়ালাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। যার জেরে গুরুতর অবস্থায় সিধুকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সিধু নিরাপত্তা প্রত্যাহার করার একদিন পরই পাঞ্জাবি গায়কের হত্য নিয়ে পারদ চড়তে শুরু করে।