Sidhu Moose Wala: পাঞ্জাবি গায়ক সিধুর খুনের প্লট দিল্লির তিহাড় জেলে? ফোন নম্বর ট্র্যাক করে সন্দেহ পুলিশের
Sidhu Moose Wala (Photo Credit: Instagram)

দিল্লি, ৩০ মে:  পাঞ্জাবি গায়ক (Punjabi Singer) সিধু মুসওয়ালার (Sidhu Moose Wala) মৃত্যু নিয়ে পারদ চড়তে শুরু করেছে। সিধু মুসওয়ালাকে খুনের প্লট সম্ভবত সাজানো হয়েছিল দিল্লির তিহাড় জেলে। হিন্দুস্থান টাইমসের সাক্ষাৎকারে এমনই জানান এক পুলিশ আধিকারিক। তবে ওই পুলিশ আধিকারিক নিজের নাম প্রকাশ করতে চাননি সর্বসমক্ষে।

ওই পুলিশ (Police) আধিকারিকের কথায়, সিধুর মৃত্যুর পর তদন্ত শুরু হয়েছে। তদন্ত শুরু হওয়ার পরপরই একটি ফোন নম্বরের হদিশ মেলে। তিহাড় (Tihar Jail) জেলেই ওই ফোন নম্বর ব্যবহারকারী থাকতে পারে বলে সন্দেহ। সম্প্রতি মহম্মদ শাহরুখ নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। মহম্মদ শাহরুখের সঙ্গে হোয়াটস অ্যাপে কথা হয় কানাডার গ্যাংস্টাার ভর-এর। প্রসঙ্গত কানাডার ওই গ্যাংস্টারই সিধু মুসওয়ালাকে খুনের দায় স্বীকার করেছে।

কুখ্যাত লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য এই ভর। এই লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গী কালা জাঠেডিও সিধু মুসওয়ালার খুনের সঙ্গে যুক্ত বলে পুলিশের তরফে মনে করা হচ্ছে।  লরেন্স বিষ্ণোই বর্তমানে রাজস্থানের জেলে বন্দি। সবকিছু মিলিয়ে সিধু মুসওয়ালা খুনের তত্ত্ব ক্রমশ জটিল হতে শুরু করেছে।

আরও পড়ুন:  Sidhu Moose Wala: মৃত্যু আসছে? এমন অনুভব কি আগে থেকেই করতে পেরেছিলেন পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালা! জল্পনা

গত ডিসেম্বরে কংগ্রেসে (Congress) যোগ দেন পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালা। কংগ্রেসে যোগ দেওয়ার পর সিধু মুসওয়ালার নিরাবত্তা সরানো হয় পাঞ্জাব সরকারের তরফে। রবিবার মনসায় সিধু মুসওয়ালাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। যার জেরে গুরুতর অবস্থায় সিধুকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সিধু নিরাপত্তা প্রত্যাহার করার একদিন পরই পাঞ্জাবি গায়কের হত্য নিয়ে পারদ চড়তে শুরু করে।