Sidhu Moose Wala: মৃত্যু আসছে? এমন অনুভব কি আগে থেকেই করতে পেরেছিলেন পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালা! জল্পনা
Sidhu Moose Wala (Photo Credit: ANI/Twitter)

দিল্লি, ৩০ মে:  পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার (Sidhu Moose Wala ) মৃত্যুতে পারদ চড়তে শুরু করেছে। সিধু মুসওয়ালাকে কেন গুলি করা হল, তা নিয়ে শুরু হয়েছে তদন্ত। রবিবার পাঞ্জাবের মনসা জেলায় সিধু মুসওয়ালার উপর গুলি চালায় দুষ্কৃতীরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে, চিকিৎসকরা গায়ককে মৃত বলে ঘোষণা করেন। সিধু মুসওয়ালার মৃত্যুর পর তাঁর শেষ গান নিয়ে জল্পনা শুরু হয়েছে। মৃত্যু আসছে, এমন অনুভব কি আগেই করতে পেরেছিলেন মুসওয়ালা?  তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

গত ১৫ মে মুক্তি পায় সিধু মুসওয়ালার শেষ গান। যা মুক্তি পেতেই ইউটিউবে তা ১১ মিলিয়ন ভিউজ পায়। 'লাস্ট রাইড'  নামে সিধুর যে গান মুক্তি পায়, তার সঙ্গে সিধুর মৃত্যুর মিল খুঁজে পাচ্ছেন বলে মন্তব্য করেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন: Bidisha De Majumder: বুধবার গভীর রাত পর্যন্ত কার সঙ্গে কথা বলছিলেন বিদিশা? অভিনেত্রীর মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য

১৯৯৬ সালে মাত্র ২৫ বছর বয়সে গুলিবিদ্ধ হন পাঞ্জাবি গায়ক তুপাক শাকুর। তুপাক শাকুরকে শেষ শ্রদ্ধা জানিয়ে লাস্ট রাইড প্রকাশ করেন সিধু মুসওয়ালা। ওই গান মুক্তির পর ১৫ দিন কাটতে না কাটতেই শেষ পর্যন্ত দুষ্কৃতীদের হাতে গুলিবিদ্ধ হন সিধু মুসওয়ালা। সিধু নিজের শেষ গানে যা যা বলেন, তাঁর নিজের জীবনেও তা প্রত্যক্ষ করেন বলে মন্তব্য করেন কেউ কেউ। সবকিছু মিলিয়ে পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার মৃত্যু যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না তাঁর অনুরাগীরা।