Bidisha De Majumder: বুধবার গভীর রাত পর্যন্ত কার সঙ্গে কথা বলছিলেন বিদিশা? অভিনেত্রীর মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য
Bidisha De Majumder (Photo Credit: Facebook)

কলকাতা, ২৭ মে:  বিদিশা দে মজুমদার (Bidisha De Majumder ) কেন আত্মহত্যা করলেন? প্রেমিক অনুভব বেরার সঙ্গে মন কষাকষির জেরেই কি বিদিশা নিজেকে শেষ করার চরম সিদ্ধান্ত নেন?  এমন প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বিদিশার বন্ধু দাবি করেন, তিনি বিদিশার সঙ্গে কথা বলছিলেন বুধবার অনেক রাত পর্যন্ত। এরপর বিদিশা ব্যস্ত হয়ে পড়েন অনুভবের সঙ্গে কথা বলতে। অনুভবের সঙ্গে কথা বলার সময়ই কি তাঁদের মধ্যে তর্কবিতর্ক হয়? যার জন্য বছর ২১-এর মডেল অভিনেত্রী আত্মহত্যার (Suicide) সিদ্ধান্ত নিলেন, এমন প্রশ্ন তুলছেন বিদিশার বন্ধুরা।

আরও পড়ুন: Manjusha Neogi: পল্লবী, বিদিশার পর মঞ্জুষা, কেন আত্মহত্যা করলেন মডেল অভিনেত্রী? উত্তর খুঁজছে পুলিশ

যদিও জিম ট্রেনার অনুভব বেরার দাবি, তিনি কখনও বিদিশা ভালবাসেন, এমন কথা বলেননি। বিদিশাই তাঁর কাছে বার বার ছুটে যেতেন। বিদিশার দাবিতেই তিনি অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন বলেও দাবি করেন ওই জিম ট্রেনার।

তবে অনুভব বেরা যে দাবিই করুন না কেন, মডেল অভিনেত্রী বিদিশার মৃত্যুতে তাঁর দিকেই অভিযোগের আঙুল উঠতে শুরু করেছে। যদিও অনুভবের পালটা দাবি, তিনি নির্দোষ। তদন্তে তিনি পুলিশকে সমস্ত ধরনের সাহায্য করবেন বলেও জানান অনুভব। পাশাপাশি তাঁর মোবাইল অন করা রয়েছে। পুলিশের ফোনের অপেক্ষায় তিনি রয়েছেন বলেও জানান অনুভব বেরা।