Manjusha Neogi: পল্লবী, বিদিশার পর মঞ্জুষা, কেন আত্মহত্যা করলেন মডেল অভিনেত্রী? উত্তর খুঁজছে পুলিশ
Manjusha Neogi (Photo Credit: Facebook)

কলকাতা, ২৭ মে:  পরপর কয়েকদিনের ব্যবধানে একের পর এক অভিনেত্রী এবং মডেলের মৃতদেহ উদ্ধার। প্রথমে পল্লবী দে, তারপর বিদিশা দে মজুমদার এবার মঞ্জুষা নিয়োগী (Manjusha Neogi)। একের পর এক মডেল, অভিনেত্রীর মৃত্যুতে টলিউডে (Tollywood) শোরগোল ছড়িয়েছে। মডেল অভিনেত্রী বিদিশা দে মজুমদারের (Bidisha De Majumder) মৃত্যুর পর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই পাটুলির বাড়ি থেকে উদ্ধার হয় মঞ্জুষার দেহ। কী কারণে আত্মহত্যা করলেন মঞ্জুষা, তা নিয়ে শোরগোল শুরু হয়েছে। যদিও পরিবারের দাবি, আত্মহত্যাই করেছেন মঞ্জুষা।

জানা যাচ্ছে, কেরিয়ার নিয়ে অসন্তুষ্টিতে ভুগতেন মঞ্জুষা। মডেলিংয়ের পাশাপাশি অভিনয় করলেও, তিনি সেভাবে সাফল্য পাননি। ফলে মাঝে মধ্যেই জীবন নিয়ে অনিশ্চয়তার ভুগতেন এই অভিনেত্রী। সম্প্রতি এক পেশাদার চিত্রগ্রাহকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মঞ্জুষা। দুজনের সম্পর্কও ভাল ছিল। মঞ্জুষাকে ভালবাসতেন তাঁর স্বামী। এমনকী, কেরিয়ার নিয়ে অসন্তুষ্টিতে ভুগলে, বার বার সেই মন খারাপের জায়গা থেকে তাঁর স্বামী বেরিয়ে আসতে সাহায্য করতেন বলে খবর। প্রসঙ্গত মঞ্জুষার স্বামীর বিরুদ্ধে কোনও ধরনের অভিযোগ পরিবারের নেই বলে সাংবাদিকদের সামনে স্পষ্ট জানান  অভিনেত্রীর মা।

আরও পড়ুন:  Bidisha De Majumder: কে বিদিশার 'বউ'? অভিনেত্রীর মৃত্যুর পর অব্যাহত জটিলতা, সম্পর্ক নিয়ে জল্পনা

এমনকী, এর আগেও মঞ্জুষা একবার আত্মহত্যার চেষ্টা করলে, তাঁর স্বামীই তাঁকে রক্ষা করেন। বিদিশা দে মজুমদারের মৃত্যুর খবর শুনে বিপর্যস্ত হয়ে পড়েন মঞ্জুষা। বিদিশার সঙ্গে ভাল সম্পর্ক ছিল তাঁর। তবে বৃহস্পতিবারও নিয়ম মাফিক নিজের ফটোশ্যুটের কাজ সারেন মঞ্জুষা। রাতে হঠাৎ করে কেন এই চরম সিদ্ধান্ত নেন অভিনেত্রী, তা নিয়ে শুরু হয়েছে তদন্ত।