Uddhav Thackeray Attacks PM Modi: 'হেলিকপ্টারে বসে ফটোসেশন', মোদীকে আক্রমণ উদ্ধবের
ছবি ট্যুইটার

মুম্বই, ২২ মে: মাঠে, ময়দানে নেমে তিনি সবকিছু খতিয়ে দেখেন। সেই কারণে ঘূর্ণিঝড় (Cyclone) বিধ্বস্ত কঙ্কনের রত্নগিরি এবং সিন্ধুদুর্গে গিয়ে নিজে গিয়ে সমস্ত পরিস্থতি খতিয়ে দেখেন। ঘূর্ণিঝড় বিধ্বস্ত কঙ্কনে গিয়ে সেখানকার পরিস্থিতি খতিয়ে দেখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একহাত নেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray)।

তিনি বলেন, তিনি মাঠে ময়দানে নেমে কাজ করেন। মানুষের পরিস্থিতি নিজের চোখে খতিয়ে দেখেন। কারও মতো হেলিকপ্টারে বসে ফটোসেশন করেন না বলে মন্তব্য করেন উদ্ধব।

ঘূর্ণিঝড় তকতের পর গুজরাটে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। গুজরাটে (Gujrat) গিয়ে হেলিকপ্টারে বসে সেখানকার পরিস্থিতি খতিয়ে দেখেন মোদী। এরপরই প্রধানমন্ত্রীকে নিশানা করে একর পর এক তোপ দাগেন মহারাষ্ট্রের (Maharashtra) মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: Kangana Ranaut: কঙ্গনার নিরাপত্তা রক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, শোরগোল বলিউডে

প্রসঙ্গত, রত্নগিরি এবং সিন্ধুদুর্গ পরিদর্শনে গিয়ে ঘূর্ণঝড় বিধ্বস্ত এলাকায় একের পর এক রাজনৈতিক উক্তি করেন উদ্ধব ঠাকরে। এরপরই বিষয়টি নিয়ে সরব হন বিজেপির স্থানীয় নেতৃত্ব। ঘূর্ণঝড় বিধ্বস্ত এলাকায় গিয়ে উদ্ধব ঠাকরে কীভাবে সেটিকে রাজনৈতিক কর্মকাণ্ডে পরিণত করে ফেলেন, তা নিয়ে প্রশ্ন তোলে বিজেপি। যার উত্তরে মোদীকে পালটা কটাক্ষ করে ঘূর্ণিঝড় বিধ্বস্ত এবাকায় প্রধানমন্ত্রীর হেলিকপ্টার সফর নিয়ে কটাক্ষ করে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।