Loksabha Election 2024: আট হাজারি টিশার্ট পরে ঘূর্ণিঝড়পীড়িতদের সঙ্গে সাক্ষাৎ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের, গরীবকে 'উপহাস' খোঁচা বিজেপির
Abhishek Banerjee (Photo Credit: Twitter/BJP)

কলকাতা, ২৮ মে: ঘূর্ণিঝড় (Cyclone) রেমালকে (Remal) ইস্যু করে অভিষেক বন্দ্য়োপাধ্যাের (Abhishek Banerjee) বিরুদ্ধে তোপ দাগলেন বাংলার বিজেপি নেতৃত্ব। রেমালের পর দুর্গত মানুষদের সঙ্গে দেখা করতে ৮ হাজারি টিশার্ট পরে হাজির হন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ৮ হাজারের টিশার্ট পরে ঘূর্ণিঝড়পীড়িত মানুষের সঙ্গে দেখা করতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় গরীবকে 'উপহাস' করেছেন বলে তীব্র আক্রমণ করে বিজেপি। যা নিয়ে জোর তরজা শুরু হয়ে যায়।

আরও পড়ুন: Loksabha Election 2024: 'বাংলায় নির্বাচনে টিকে থাকতে লড়ছে তৃণমূল', দাবি মোদীর

দেখুন বিজেপির পোস্ট...

 

ঘটনার সূত্রপাত বিজেপি নেতা অমিত মালব্যর একটি পোস্ট কেন্দ্র করে। যেখানে মঙ্গবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন কলকাতায় রোড শো করবেন, তখন আকাশে ড্রোনের নজরদারি চলবে বলে জানান মালব্য। বিজেপি নেতার ওই পোস্ট সামনে আসার পর তৃণমূল কংগ্রেস পালটা পোস্ট করে। ঘাসফুল শিবিরের দাবি, বিজেপি যখন ড্রোন শো নিয়ে ব্যস্ত, সেই সময় ঘূর্ণিঝড় আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে আশ্রয় শিবিরে ছুটে যাচ্ছেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঘূর্ণিঝড়পীড়িত মানুষের সঙ্গে দেখা করে, তাঁদের সুবিধা, অসুবিধার কথা অভিষেক বন্দ্যোপাধ্যায় শুনছেন বলে মন্তব্য করা হয় তৃণমূলের তরফে।

দেখুন তৃণমূলের পোস্ট...

 

তৃণমূল কংগ্রসের ওই পোস্টের পর পালটা দাবি করে বিজেপি। ঘূর্ণিঝড় আক্রান্ত মানুষের সঙ্গে দেখা করার সময় অভিষেক বন্দ্যোপাধ্যায় ৮ হাজারের টিশার্ট পরে গিয়ে গরীবের 'উপহাস' করেছেন বলে তোপ দাগা হয়।

যার জেরে পোস্ট এবং পালটা উত্তর, প্রত্যুত্তরের জেরে সরগরম হয়ে ওঠে রাজ্য়ের রাজনৈতিক মহল।