Kangana Ranaut: কঙ্গনার নিরাপত্তা রক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, শোরগোল বলিউডে
কঙ্গনা রানাউত, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২২ মে: কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) নিরাপত্তা রক্ষীর বিরুদ্ধে ধর্ষণ এবং অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগ উঠল। মুম্বইয়ের (Mumbai) ডি এন নগর থানায় কুমার হেগড়ে নামে ওই ব্যক্তির বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। বিয়ের নাম করে বার বার শারীরিক সম্পর্ক স্থাপন এবং ধর্ষণের অভিযোগে কুমার হেগড়ে নামে ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৩৭৭ নম্বর ধারায়দায়ের করা হয়েছে অভিযোগ।

পুলিশের (Police) কথায়, কুমার হেগড়ের বিরুদ্ধে যখন অভিযোগ দায়ের করা হয়, তখন তাঁরা জানতেন না ওই ব্যক্তি কী করেন। শুধু জানা যায়, বছর তিনেক আগে অভিযোগকারিণীর সঙ্গে সম্পর্কে জড়ান কুমার হেগড়ে। এরপর বিয়ের নাম করে বার বার তাঁকে ধর্ষণ (Rape) এবং অস্বাভাবিক যৌন সম্পর্ক স্থাপন করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, সম্প্রতি কুমার হেগড়ে নগদ ৫০ হাজার নিয়ে তাঁর ফ্ল্যাট থেকে উধাও হয়ে যান বলেও ওই অভিযোগকারিণী নিজের বয়ান নথিভুক্ত করেন পুলিশের কাছে।

আরও পড়ুন: Sonu Sood: সোনুর পোস্টারে দুধ ঢেলে বন্দনা, রেগে আগুন অভিনেত্রী

পুলিশের তরফে জানা যায়, কুমার হেগড়ে কী করেন, তাঁরা জানতেন না। পরে পেপিংমুন ডট কম নামে একটি ওয়েবসাইটের তরফে দাবি করা হয়, কুমার হেগড়ে নামে ওই ব্যক্তি কঙ্গনা রানাউতের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী। যে খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়।

কঙ্গনা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।