Coronavirus Cases In India: নতুন আক্রান্ত ১৩৮৩, দেশে মারণ রোগের কবলে ১৯ হাজার ৯৮৪ জন; মৃত ৬৪০
করোনার সংক্রমণ (Photo Credits: IANS)

নতুন দিল্লি, ২২ এপ্রিল: গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত ১ হাজার ৩৮৩ জন। সবমিলিয়ে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা (Coronavirus Cases In India) পৌঁছে গেল ১৯ হাজার ৯৮৪-তে। মঙ্গলবার সকাল থেকে সারা দিনে মোট ৫০ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্তে কোভিড-১৯ এর গেরোয় সারা দেশে ৬৪০ জনের প্রাণ গিয়েছে। এই মুহূর্তে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ১৫,৬৭৪ জন। তবে গতকালই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬১০ জন। করোনাকে হারিয়ে এখনও পর্যন্তে দেশে সুস্থের সংখ্যা ৩,৮৭০ জন। দেশের পশ্চিমাংশের রাজ্য হিসেবে সব থেকে খারাপ অবস্থায় রয়েছে মহারাষ্ট্র। সেখানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫,২১৮।

মহারাষ্ট্রে হু হু করে বাড়ছে আক্রান্ত, মৃত্যুমিছিলও দীর্ঘ হচ্ছে। এখনও পর্যন্ত ২৫১ জনের মৃত্যু হয়েছে। জাতীয় স্তরে প্রতিদিন যে হারে করোনা আক্রান্ত সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন, মহারাষ্ট্রে কিন্তু সু্স্থতার হার অনেকটাই কম। এখনও পর্যন্ত সেখানে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৫১ জন। যার শতাংশ হিসেবে দাঁড়ায় ১৪.৩০। মুম্বইতেই সব থেকে বেশি কোভিড-১৯ পজিটিভ মিলেছে। এখনও পর্যন্ত সেখানে ৩ হাজার ৬০০-রও বেশি আক্রান্তের টেস্ট রেজাল্ট এসেছে। আরও পড়ুন- Facebook: ৯.৯৯ শতাংশ শেয়ার চাই, জিও-কে ৪৩,৫৭৫ কোটি টাকা দিচ্ছে ফেসবুক

বুধবার দিল্লিতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ছাড়িয়ে গেল। রাজধানীতে করোনা রোগীর সংখ্যা ২ হাজার ১৭৮। ৬১১ জন ইতিমধ্যেই সুস্থ হয়েছেন। রাজধানীতে মারণ ভাইরাসের বলি ৪৭।