Tamil Nadu: 'COVID-19 ধনীদের রোগ, ওরা বিদেশ থেকে আমদানি করেছে', মন্তব্য তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর কে পালানিস্বামীর
তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর কে পালানিস্বামী (Photo: ANI)

চেন্নাই, ১৬ এপ্রিল: "COVID-19 ধনী লোকেদের (Rich people)রোগ, দরিদ্র লোকদের (Poor people) নয়। ধনীরা অন্য দেশ থেকে এখানে এই রোগ এনেছে। বিদেশ থেকে এই রোগ আমদানি করেছে। এ রোগটি এখান থেকে ছড়িয়ে পড়েনি। বিদেশে এবং দেশের অন্যান্য রাজ্যগুলিতে ভ্রমণকারী ধনীরা রোগটি এনেছে।" আজ একথা বললেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী কে পালানিস্বামী (Tamil Nadu Chief Minsiter Edappadi K Palaniswami)। তিনি আরও বলনে,"এই রোগ ছড়িয়ে যাওয়ার কারণে দরিদ্র মানুষ ধনী লোকজনের সঙ্গে কথা বলতে ভয় পাচ্ছে। এই ভাইরাস তামিলনাড়ুতে তৈরি হয়নি।"

আজ পালানিস্বামী ভিডিয়ো কনফারেন্সে বৈঠক করেন। সেই বৈঠকে মুখ্যমন্ত্রী কভারেজের জন্য সাংবাদিকদের প্রশংসা করেছেন এবং কেউ ভাইরাসে আক্রান্ত হলে চিকিৎসায় সহায়তা দেওয়ার কথা ঘোষণা করেছেন। এছাড় করোনা আক্রান্ত হয়ে কোনও সাংবাদিকের মৃত্যু হলে তাঁর পরিবারকে ৫ লাখ টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন। পালানিস্বামী বলেন, "আপনারা সবাই ব্যাপকভাবে কভার করছেন। কভারেজের জন্য বিভিন্ন জায়গায় ঘুরতে হবে। এমনটি করার সময় যদি আপনাদের মধ্যে কেউ এই ভাইরাসে আক্রান্ত হন তবে আমাদের সরকার তাঁর দেখাশোনা করবে। রাজ্য সরকার চিকিৎসার ব্যবস্থা করবে।" আরও পড়ুন: Coronavirus Lockdown Woe: লকডাউনে বাপের বাড়িতে আটকে স্ত্রী, রেগে গিয়ে প্রাক্তন বান্ধবীকে বিয়ে করল যুবক

তামিলনাড়ুতে এখনও পর্যন্ত ১২৬৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজই ২৫ জনের শরীরে এই ভাইরাস পাওয়া গেছে। পালানিস্বামী জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এখনও পর্যন্ত প্রায় ১৩৫ কোটি টাকা জমা পড়েছে।