Coronavirus Lockdown Woe: লকডাউনে বাপের বাড়িতে আটকে স্ত্রী, রেগে গিয়ে প্রাক্তন বান্ধবীকে বিয়ে করল যুবক
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

পটনা, ১৬ এপ্রিল: করোনাভাইরাস (Coronavirus) প্রাদুর্ভাব নিয়ন্ত্রণ করতে দেশব্যাপী লকডাউন (Coronavirus Lockdown) চলছে। তার মধ্যেই নানা ঘটনা ঘটছে। যা অবাক করে দিচ্ছে। সেই রকমই একটি ঘটনা ঘটেছে বিহারের পটনায় (Patna)। আসলে লকডাউনের কারণে এক যুবতির সংসার ভেঙেছে। লকডাউনের জেরে বাপের বাড়িতে আটকে পড়েছিলেন ওই যুবতি। শ্বশুর বাড়িতে ফিরে আসতে না পারার কারণে তাঁর স্বামী প্রাক্তন বান্ধবীকে বিয়ে করেছেন। পটনার পালিগঞ্জের (Paliganj) ঘটনা। সেখানকার বাসিন্দা ধীরাজ কুমার অন্য মহিলাকে বিয়ে করেছেন।

জানা গেছে, মার্চে দেশব্যাপী লকডাউন ঘোষণার আগে ধীরাজের স্ত্রী দুলহিন বাজার এলাকায় তাঁর বাপের বাড়ি গেছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২৫ মার্চ থেকে ২১ দিনের লকডাউনের ঘোষণা করেন। আর সেই কারণে সমস্ত যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। আর তাই যুবতি শ্বশুরবাড়িতে ফিরে আসতে পারেননি। ধীরাজ তাঁকে একাধিকবার ফোন করে কোনওভাবে ফিরে আসতে বলেছিলেন। তবে যুবতি কিছুই করতে পারেননি। আরও পড়ুন: Zoom App: ভিডিও কলিংয়ের দুনিয়ায় বিপদ! অজান্তেই চুরি হচ্ছে আপনার ব্যক্তিগত তথ্য

লকডাউন ৩ মে পর্যন্ত বাড়ানো হলে তাঁদের বিবাহিত জীবন এক করুণ মোড় নেয়। ধীরাজ এতটাই রেগে যান যে তিনি তাঁর প্রাক্তন বান্ধবীকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। বিষয়টি বুঝতে পেরে যুবতি পুলিশের কাছে গিয়ে স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনে এফআইআর দায়ের করেন। এর পরে ধীরাজকে তলব করা হয়েছিল এবং পরে গ্রেপ্তার করা হয়েছিল।