Raj Thackeray On Tablighi Jamaat: তাবলিঘি জামাত অংশ নেওয়া লোকজনকে গুলি করা উচিত: রাজ ঠাকরে
রাজ ঠাকরে(Photo Credit: PTI)

মুম্বই, ৪ এপ্রিল: "দিল্লির নিজামুদ্দিনে তাবলিঘি জামাতে (Tablighi Jamaat) অংশ নেওয়া লোকজনকে গুলি করা উচিত।" আজ এ কথা বললেন মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (Maharashtra Navnirman Sena) প্রধান রাজ ঠাকরে (Raj Thackeray)। শনিবার তিনি এক বিবৃতিতে কথা বলেছেন। দেশে গত কয়েকদিনে লাফিয়ে লাফিয়ে বেড়েছে করোনাভাইরাসে আক্রান্তর সংখ্যা। যাদের মধ্যে রয়েছে নিজামউদ্দিনের মার্কাজে তাবলিঘি জামাতে অংশ নেওয়া লোকজন ও তাদের সংস্পর্শে আশা লোকজন।

ফেসবুকে এক বিবৃতিতে রাজ ঠাকরে লেখেনে, "দিল্লিতে যা ঘটেছে তা উদ্বেগজনক। তাদের কেন চিকিত্সা করা হবে? তাদের গুলি করা উচিত। আমাদের দেশে এত বড় সংকট চলছে এবং এমন সময়ে তারা ধর্মকে দেশের ঊর্ধ্বে রেখে চলেছে?" এমএনএস সভাপতি আরও যোগ করেছেন, "যদি এই নিয়ে কেউ ষড়যন্ত্র করে তবে তাদের এক জায়গায় করে নিকেশ করা হোক। শারীরিকভাবে মারাত্মকভাবে আঘাত করা উচিত। এবং সেই ভিডিয়ো ভাইরাল হওয়া দরকার। প্রধানমন্ত্রীকেও এই ঘটনা সম্পর্কেও কথা বলতে হবে।" আরও পড়ুন: Port Trust Employee Tested Corona Positive: তাবলিঘি জামাতে অংশ নিয়েছিলেন, করোনাভাইরাসে আক্রান্ত কলকাতা পোর্ট ট্র্রাস্টের কর্মী

মহারাষ্ট্র পুলিশের প্রশংসা ও দিল্লি পুলিশের সমালোচনা করে রাজ ঠাকরে লিখেছেন, "আমি মহারাষ্ট্র পুলিশের প্রশংসা করি। তারা মহারাষ্ট্রে মার্কাজ সমাবেশ বন্ধ করে দিয়েছিল, অনুমতি দেওয়া হয়নি। দুর্ভাগ্যক্রমে, দিল্লি পুলিশ এই ধরণের সমাবেশ আটকাতে কোনও পদক্ষেপ নেয়নি।"