Satyendar Jain: দিল্লির মন্ত্রী সত্যেন্দ্র জৈনের জামিনের আবেদন খারিজ, কেজরির মন্ত্রীকে থাকতে হচ্ছে জেলেই
Satyendar Jain (Photo Credit: File Photo)

নতুন দিল্লি, ১৮ জুন: অর্থ পাচার মামলায় চাপ বাড়ল ইডি-র কাছে গ্রেফতার হওয়া দিল্লির মন্ত্রী সত্যেন্দ্র জৈনের। সিবিআইয়ের বিশেষ আদালতে অরবিন্দ কেজরিওয়ালের মন্ত্রিসভার সদস্য সত্যেন্দ্রের জামিনের আবেদন খারিজ হল। এখন জামিন পেলে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী তদন্ত প্রভাবিত করতে পারেন বলে তাঁর আবেদন খারিজ হল, বলে ইডি-র আইনজীবীরা জানিয়েছেন। গত ৩০ মে হাওয়ালা কেলেঙ্কারিতে গ্রেফতার করা হয়েছিল সত্যেন্দ্র জৈনকে। তাঁর পর থেকে তাঁকে প্রথম ইডি, তারপর বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়।

তাঁর বিরুদ্ধে অর্থ পাচারের মত বিস্ফোরক অভিযোগ থাকলেও সত্যেন্দ্রের পাশেই দাঁড়িয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। রাজনৈতিক প্রতিশোধ তুলতেই বিজেপি ইডি-কে কাজে লাগিয়ে সত্যেন্দ্রকে গ্রেফতার করেছে বলে দাবি করেন কেজরি। আরও পড়ুন: কাবুলের কার্তে পারওয়ান এলাকায় শিখ গুরুদ্বারে জঙ্গি হামলা, নিহত অন্তত ২

দেখুন টুইট

গত ৭ জুন দিল্লির মন্ত্রী সত্যেন্দ্র জৈন (Satyendar Jain ) এবং তাঁর স্ত্রী পুনম জৈনের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল ১.৮ কেজি সোনা-সহ কয়েক কোটি টাকা। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে তল্লাশি চালিয়ে আপ সরকারের মন্ত্রীর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে বিপুল অর্থ এবং সোনা।