Coronavirus Cases In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৯,৩০৯ জন, মৃত্যু ৮৭ জনের
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ১২ ফেব্রুয়ারি: ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হলেন ৯ হাজার ৩০৯ জন। একই সময়ে মৃত্যু হয়েছে ৮৭ জনের। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৫ হাজার ৮৫৮ জন। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ কোটি ৮ লাখ ৮০ হাজার ৬০৩ জন। তার মধ্যে বর্তমানে চিকিৎসা চলছে মাত্র ১ লাখ ৩৫ হাজার ৯২৬ জনের। মোট সুস্থ হয়েছেন ১ কোটি ৫ লাখ ৮৯ হাজার ২৩০ জন। করোনায় দেশে মৃ্ত্যু হয়েছে ১ লাখ ৫৫ হাজার ৪৪৭ জনের। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Union Health Ministry)।

ICMR জানিয়েছে, গতকাল পর্যন্ত দেশে ২০ কোটি ৪৭ লাখ ৮৯ হাজার ৭৮৪টি নমুনার পরীক্ষা করা হয়েছে। তার মধ্যে গতকাল ৭ লাখ ৬৫ হাজার ৯৪৪টি নমুনার পরীক্ষা হয়েছে। আরও পড়ুন: Rahul Gandhi Slams Modi: 'প্রধানমন্ত্রী কাপুরুষ, ভারতের অঞ্চল চিনের হাতে তুলে দিয়েছেন'; তোপ রাহুল গান্ধির

ইতিমধ্যেই বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১০ কোটি ৮২ লাখ এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২৩ লাখ ৭৭ হাজার। করোনায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু হয়েছে আমেরিকায়। দেশটিতে এখনও পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন ২ কোটি ৭৯ লাখ ৯৬ হাজার ৫৩২ জন। মৃত্যু হয়েছে ৪ লাখ ৮৬ হাজার ৭২৯ জনের।