Sex Racket: সবচেয়ে বড় অভিযানে স্পায়ের আড়ালে মধুচক্র ফাঁস পুলিশের, বিদেশী মডেল সহ ধৃত ৩৫
Representational Image (Photo Credits: Pixabay)

দিল্লি, ১ জুলাই: সবচেয়ে বড় অভিযানে আরও একবার নয়ডা-য় ফাঁস দেহব্যবসা চক্রের। রাজধানী দিল্লি ও সংলগ্ন এলাকায় দীর্ঘ কয়েক বছর ধরেই স্পা ও ম্যাসেজ পার্লারের আড়ালে চলে দেহব্যবসা, এমন অভিযোগ উঠেছিল। ক মাসের মধ্যে দিল্লি ও নয়ডায় পুলিশের অভিযানের পর স্পা-য়ের আড়ালে মধুচক্রের হদিশ মিলছে। তবে সাম্প্রতিককালে সবচেয়ে বড় অভিযান চালিয়ে সফলতা পেল পুলিশ।

নয়ডা সেক্টর ১৮-র  গৌতম বুদ্ধ নগর এলাকায় মোট চোদ্দটি স্পা সেন্টারে হানা দেয় পুলিশ। সেখানের অধিকাংশ স্পা-তে গিয়ে আপত্তিকর অবস্থায় দেহব্যবসায় জড়িতদের হাতেনাতে ধরে পুলিশ। আরও পড়ুন- শহরের শোভা গড়িয়াহাটে হাইপ্রোফাইল মধুচক্রে হানা পুলিশের

পুলিশের এই অভিযানে ১৪টি স্পা সেন্টার থেকে ১০জন পুরুষ ও ২৫জন মহিলাকে গ্রেফতার করা হয়। ধৃত মহিলাদের মধ্যে বিদেশী মডেলরাও রয়েছে বলে খবর। এই অভিযানে নগদ এক লক্ষ টাকা ও বেশ কয়েকটি মদের বোতল, কন্ডোমের প্য়াকেট উদ্ধার হয়। গৌতম বুদ্ধ নগরে এই মধুচক্র ফাঁসের কথা জানিয়ে পুলিশ কর্তা এসপি ভিনেত জয়সওয়াল বলেন, 'ওই ১৪টি স্পা সেন্টারকে দেহব্যবসা চালানোর দায়ে বাজেয়াপ্ত করা হয়েছে।' নগদ অর্থের পাশাপাশি আরও বেশ কিছু আপত্তিকর জিনিস পাওয়া গিয়েছে বলেও তিনি জানান। ১৪টি স্পায়ের মধ্যে তিনটি সেন্টারে দেহব্যবসা চালানোর প্রত্যক্ষ প্রমাণ মিলেছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কবে থেকে এই সেন্টার চলছে, কারাই বা এর পিছনে রয়েছেন তা জানা যায়নি।

বেশ কিছু দিন ধরেই স্পা সেন্টারটির ওপরে গোপনে নজরদারি চালাচ্ছিল দিল্লি পুলিশের একটি দল। সূত্র মারফত পাওয়া এই খবর নিশ্চিত হতেই রবিবার রাতে সেখানে হানা দেয় পুলিশ। আর তারপরেই ফাঁস হয় এতবড় মধুচক্রের।