রাজস্থান: RSS প্রধান মোহন ভগবত-এর কনভয়ের বাইকে ধাক্কা, ৬ বছরের শিশুর মৃত্যু
RSS প্রধান মোহন ভগবত। (Photo Credits: ANI)

জয়পুর, ১২ সেপ্টেম্বর: আরএসএস প্রধান মোহন ভগবতের কনভয়ের ধাক্কায় এক ৬ বছরের বালকের মৃত্যু হল। রাজস্থানের আলওয়ার জেলায় রাষ্ট্রীয় সংঘ সেবক সঙ্ঘ (RSS)-প্রধানের কনভয় ধাক্কা মারে এক মোটক বাইকে। সেই বাইকে বাবা-র সঙ্গে যাচ্ছিল ৬ বছরের বালক। সেই ধাক্কায় সচিন নামের ৬ বছরের শিশুটি মারা যায়। হারসোলি মুন্দাওয়ার রোডে এই দুর্ঘটনাটি ঘটে। মোহন ভাগবতের কনভয়ে ছিল নিরাপত্তা সহ আট- দশটি গাড়ির কনভয়। সেই কনভয়ের একটা গাড়ি আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে সেই মোটর বাইকে ধাক্কা মারে। বাইকে ছিলেন বাবা-ছেলে। গাড়ির ধাক্কায় বাবা-ছেলে দু-জনেই রাস্তায় ছিটকে পড়ে। গুরুতর আহত অবস্থায় দু-জনকে হাসপাতালে নিয়ে গেলে, ৬ বছরের ছেলেকে মৃত ঘোষণা করেন ডাক্তাররা। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি বাবা-র অবস্থা বেশ আশঙ্কাজনক।

ঘাতক গাড়িটির চালকের বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে। তবে গাড়িটিকে এখনও বাজেয়াপ্ত করা যায়নি।  জেড প্লাস নিরাপত্তা পান সঙ্ঘপ্রধান মোহন ভগবত। তাই তার কনভয়ে গাড়ির সংখ্যা স্বাভাবিকভাবেই বেশে থাকে। তিজারা অঞ্চলে এক বিখ্যাত সন্ন্যাসীর সঙ্গে দেখা করে ফিরছিলেন মোহন ভগবত। মাঝপথে এই দুর্ঘটনা। মান্দাওয়ার থানার সাব-ইনস্পেক্টর রামস্বরূপ বৈরবা জানান, এই ঘটনায় একটি মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। আরও পড়ুন-বিজেপি যোগের জল্পনা উড়িয়ে প্রকাশ্যে দেবশ্রী রায়, রায়দিঘির বিধায়ক গেলেন বিধানসভায়

আলওয়ারের গহঙ্কার গ্রামে বাবা কমলনাথ নামে এক গুরুর কাছে গিয়েছিলেন মোহন ভগবত। বাবা কমলনাথের কাছে আশীর্বাদ নিয়ে, তাঁকে সম্মান জানিয়ে ফেরার পথে ঘটে এই দুর্ঘটনা।