Nupur Sharma: পয়গম্বর বিতর্কে নূপুর শর্মাকে খুনের চক্রান্ত, পাক অনুপ্রবেশকারীর খোঁজ রাজস্থানে
Nupur Sharma (Photo Credit: Instagram)

দিল্লি, ২২ জুলাই:  বিজেপি (BJP) নেত্রী নূপুর শর্মাকে (Nupur Sharma) খুনের জন্য পাকিস্তান থেকে রিজওয়ান নামে এক ব্যক্তি ভারতে অনুপ্রবেশ করেছে। তেহরিক-ই-লব্বিক নামে পাকিস্তানের একটি চরমপন্থী সংগঠনের সদস্য বছর ২৪-এর রিজওয়ান। এবার সেই চরমপন্থী সংগঠনের সদস্যই ভারতে অনুপ্রবেশ করেছে নূপুর শর্মাকে হত্যার জন্য। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে এমনই সতর্কতা জারি করা হয়েছে। রাজস্থানের শ্রী গঙ্গানগর এলাকা দিয়ে ওই রিজওয়ান ভারতে প্রবেশ করেছে বলে খবর। ফলে শ্রী গঙ্গানগর এলাকায় শুরু হয়েছে জোর তল্লাশি।

সূত্রের খবর, ২০২১ সালে পাকিস্তানে ইমরান খান (Imran Khan) সরকার থাকাকালীনও রিজওয়ানের নাম খবরের শিরোনামে উঠে আসে। ওই সময় লাহোরে মহারাজা রঞ্জিত সিংয়ের মূর্তি ভাঙায় নাম জড়ায় রিজওয়ানের। ওই সময় রঞ্জিত সিংয়ের মূর্তিতে ভাঙচুর করায় রিজওয়ানকে জেলেও যেতে হয়। জেল থেকে মুক্ত হয়ে পাক সীমান্ত পেরিয়ে রাজস্থানের শ্রী গঙ্গানগর এলাকায় পাকিস্তানি অনুপ্রবেশকারী রিজওয়ানের আগমণ হয়েছে বলে খবর।

আরও পড়ুন:  Sri Lanka: রনিল প্রেসিডেন্ট নির্বাচিত হতেই জ্বলে উঠল শ্রীলঙ্কা, ভাইরাল সেনা বাহিনীর হামলার ছবি

প্রসঙ্গত পয়গম্বর মহম্মদকে নিয়ে আপত্তিজনক মন্তব্যের অভিযোগে নূপুর শর্মাকে নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায় গোটা ভারত জুড়ে। আন্তর্জাতিক মহলেও এর প্রভাব পড়ে। সম্প্রতি বিহারে একটি জঙ্গি মডিউলের পর্দা ফাঁস করেন গোয়েন্দারা। ওই জঙ্গি মডিউলের সদস্যরাও নিজেদের মোবাইলে নূপুর শর্মার বাড়ির ঠিকানা কেন সংরক্ষণ করে, সে বিষয়ে শুরু হয়েছে খোঁজ।