Prajwal Revanna Sex Video: প্রজ্জ্বল রেভান্নার সেক্স ভিডিয়োকাণ্ডে তোলপাড়, SIT-র তলব দেবেগৌড়ার নাতিকে
Prajwal Revanna (Photo Credit: Twitter)

বেঙ্গালুরু, ১ মে: প্রজ্জ্বল রেভান্না (Prajwal Revanna)সেক্স ভিডিয়োকাণ্ডে গঠন করা হয়েছে এসআইটি। কর্ণাটকের (Karnataka) হাসান লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ প্রজ্জ্বল রেভান্না এবং তাঁর বাবা তথা প্রাক্তন মন্ত্রী এইচ ডি রেভান্নাকে এবার তলব করা হল এসআইটি-র তরফে। তদন্ত শুরুর ২৪ ঘণ্টার মধ্যে প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার নাতি প্রজ্জ্বল রেভান্না এবং এইচ ডি রেভান্নাকে এসআইটির অফিসে হাজিরা দিতে হবে বলে নির্দেশ দেওয়া হয়।

জনতা দল সেকিউলার-এর JD(S) সাংসদ প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে যে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা হয়েছে, তার তদন্তে এসআইটি গঠন করে কর্ণাটক সরকার। প্রজ্জ্বল রেভান্নার সেক্স ভিডিয়োকাণ্ডে এসআইটি গঠনের পরপরই তাঁকে তলব করা হয়।

আরও পড়ুন: Prajwal Revanna Sex Video: মহিলাদের সঙ্গে 'অপরাধ', প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে 'মোদী চুপ কেন'? প্রশ্ন রাহুলের

প্রসঙ্গত কর্ণাটকের হাসান লোকসভা কেন্দ্র থেকে জেডিএস এবং বিজেপির জোটপ্রার্থী প্রজ্জ্বল রেভান্নাকে মনোনীত করা হয়। গত ২৬ এপ্রিল হাসান লোকসবা কেন্দ্রের ভোট ছিল। অর্থাৎ প্রজ্জ্বল রেভান্নার লোকসভা কেন্দ্রে ভোট সম্পন্ন। তারপরই প্রজ্জ্বলের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন দেবেগৌড়ার নাতির বাড়িতে কর্মরত এক মহিলা। যেখানে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা হয়। প্রজ্জ্বল শুধু তাঁর নয়, তাঁর বাড়িতে কর্মরত এমন বহু মহিলার হেনস্থায় অভিযুক্ত বলে দাবি করা হয় ওই এফআইআরে। প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে অভিযোগ দায়ের হতেই তা নিয়ে প্রায় গোটা দেশ জুড়ে শোরগোল শুরু হয়ে যায়।

এসবের মাঝেই প্রজ্জ্বল রেভান্না দেশ ছেড়ে জার্মানিতে পালিয়েছেন বলে খবর ছড়ায়। যা নিয়ে বিজেপির বিরুদ্ধে তোপ দাগতে শুরু করে বিরোধী দলগুলি। প্রসঙ্গত প্রজ্জ্বল রেভান্নার সেক্স ভিডিয়োকাণ্ডে যখন তোলপাড় শুরু হয়েছে, সেই সময় জেডিএসের কোর কমিটির বৈঠকে তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়।