Prajwal Revanna Sex Video: মহিলাদের সঙ্গে 'অপরাধ', প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে 'মোদী চুপ কেন'? প্রশ্ন রাহুলের
Prajwal Revanna, Rahul Gandhi (Photo Credit: Twitter)

দিল্লি, ১ মে:  প্রজ্জ্বল রেভান্না (Prajwal Revanna) সেক্স ভিডিয়োকাণ্ডে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বিরুদ্ধে তোপ দাগলেন রাহুল গান্ধী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে মোদীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন রাহুল (Rahul Gandhi)। প্রজ্জ্বল রেভান্না সেক্স ভিডিয়োকাণ্ডে 'নরেন্দ্র মোদী কেন চুপ করে রয়েছেন' তা নিয়ে প্রশ্ন তোলেন রাহুল গান্ধী। কর্ণাটকে মহিলাদের সঙ্গে যা হয়েছে, তার 'উত্তর' নরেন্দ্র মোদীকে দিতে  হবে বলে মন্তব্য করেন রাহুল গান্ধী। শুধুমাত্র ভোটের জন্য কি কয়েকশ মহিলার সঙ্গে হওয়া হেনস্থার বিষয়ে চুপ থাকা হচ্ছে বলে প্রশ্ন করেন কংগ্রেস সাংসদ।

আরও পড়ুন: Prajwal Revanna Sex Video: এইচ ডি দেবেগৌড়ার নাতি এবং ছেলের বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির অভিযোগ, দেখুন কী হচ্ছে

এত অপরাধ করেও কীভাবে একজন এই ধরনের বড় মাপের অপরাধী দেশ ছেড়ে এত সহজে পালাতে পারে বলেও প্রশ্ন তোলেন রাহুল গান্ধী। কাইসেরগঞ্জ থেকে কর্ণাটক, উন্নাও থেকে উত্তরাখণ্ড কেন এই ধরনের অপরাধীরা প্রধানমন্ত্রী মোদীর নীরব 'সমর্থন' পাবে বলে প্রশ্ন তোলেন রাহুল গান্ধী। 'মোদী এবং তাঁর রাজনৈতিক পরিবার' কি এই ধরনের অপরাধীদের 'সমর্থন' করছেন বলেও প্রশ্ন তোলেন রাহুল গান্ধী।

যদিও প্রজ্জ্বল রেভান্না এবং তাঁর বাবা এইচ ডি রেভান্নার ডিপ ফেক ভিডিয়ো তৈরি করে ওই সেক্স টেপ বানানো হয়েছে। যার সঙ্গে সত্যের কোনও যোগ নেই। এইচ ডি দেবেগৌড়ার প্রাক্তন মন্ত্রী তথা বিধায়ক ছেলে এবং নাতিকে বদনাম করেই এই ধরনের মিথ্যে ভিডিয়ো সামাজিক মাধ্যমে ছড়ানো হয়েছে। এমনই পালটা দাবি করা হচ্ছে রেভান্না পিতা-পুত্রের তরফে।