Agnimitra Paul Attack Mahua Moitra: ঘুষ বিতর্কে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে তোপ অগ্নিমিত্রা পালের, ভিডিয়োতে শুনুন বিজেপি বিধায়িকার বক্তব্য
Agnimitra Paul (Photo Credits: ANI)

কলকাতা:  বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে (Nishikant Dubey) চিঠি লিখে লোকসভার অধ্যক্ষ ওম বিড়লাকে (Lok Sabha Speaker Om Birla) অভিযোগ জানিয়েছে যে ব্যবসায়ী দর্শন হিরানন্দনানি (businessman Darshan Hiranandani) নগদ টাকা ও উপহারের বিনিময়ে নিজের স্বার্থে তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রকে (TMC MP Mahua Moitra) দিয়ে সংসদে প্রশ্ন করিয়েছেন। তাই চিঠিতে দুবে দাবি করেছেন, অবিলম্বে মহুয়া মৈত্রের বিরুদ্ধে কমিটি গঠন করে তদন্ত শুরু করতে হবে এবং অবিলম্বে তাঁকে সংসদ থেকে বরখাস্ত করতে হবে।

এরপরই রবিবার টুইট করে এই বিষয়ে বিজেপিকে তীব্র আক্রমণ করেন মহুয়া মৈত্র। ইডি ও অন্যান্য তদন্ত সংস্থাকে দিয়ে আগে আদানি কয়লা কেলেঙ্কারি-সহ একাধিক সংস্থার বিরুদ্ধে তদন্ত করে তারপর তাঁর বাড়ির দোরগোড়ায় আসতে বলেন। জাল ডিগ্রিধারী সাংসদদের বিরুদ্ধেও মুলতবি প্রস্তাব আনার দাবি জানান।

দেখুন ভিডিয়ো:

শুক্রবার এপ্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়ে আসানসোলের বিধায়িকা ও বিজেপির রাজ্য সাধারণ সম্পাদিক অগ্নিমিত্রা পাল (West Bengal BJP general secretary and MLA Agnimitra Paul) বলেন, "নিশিকান্ত দুবে (Nishikant Dubey) অভিযোগ করেছেন যে জনৈক মিস্টার হিরানন্দানি সংসদে নির্দিষ্ট কিছু প্রশ্ন করার জন্য মহুয়া মৈত্রকে ঘুষ (bribe) দিয়েছে। আমরা জানতে চাই যদি মহুয়া মৈত্র ঘুষ নিয়ে থাকেন তাহলে তার তদন্ত হওয়া উচিত। আর যদি অভিযোগ প্রমাণিত হয় তবে তাঁকে সাংসদ পদ খারিজ করে দেওয়া হোক। আমরা তদন্ত চাই।" আরও পড়ুন: