Mann Ki Baat: দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হওয়ার পর প্রথম মন কি বাত, কী বললেন নরেন্দ্র মোদী জেনে নিন
নরেন্দ্র মোদি ( (Photo Credits: @narendramodi)

দিল্লি, ৩০ জুন, ২০১৯:  দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হওয়ার পর এই প্রথম মন কী বাত(Man ki Bat)  বললেন নরেন্দ্র মোদি(Narendra Modi) । শুরুতেই তাই এই বিপুল জনসমর্থন দেওয়ার জন্য ধন্যবাদ জানালেন দেশবাসীকে। জরুরি অবস্থা থেকে দেশের জলসংকট সব বিষয়েই আলোকপাত করলেন তিনি। মোদি এদিনের বক্তব্যে বলেন, 'যখন জরুরি অবস্থা লাগু হয়েছিল তখন মানুষ রেগে গিয়েছিল।''মন কী বাত দিয়েই নিউ ইন্ডিয়ার পথ চলা শুরু হবে '।

জলশক্তি(#JanShakti4JalShakti)  নিয়ে এদিন বক্তব্য রেখে নরেন্দ্র মোদী বলেন, দেশের সকলের কাছে তাঁর আবেদন কোনওভাবে যদি কেউ জল ধরে রাখার ঐতিহ্যবাহী কোনও পন্থা জানেন তাহলে তা যেন প্রধানমন্ত্রীর সঙ্গে যেন অবশ্যই শেয়ার করেন।  'ভোটরদের ধন্যবাদ' বার্তার মাধ্যমে প্রধানমন্ত্রী জানান, যেভাবে লোকসভা নির্বাচন সম্পন্ন হয়েছে তাতে ভোট দাতা ও নির্বাচন কমিশনের প্রশংসা প্রাপ্য। আর সেই মর্মেই তিনি দুই পক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।আরও পড়ুন, সোশ্যাল মিডিয়াকে মানবতার স্বার্থে ব্যবহার করার পরার্মশ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির

মোদী এদিন লোকসভা ভোট প্রসঙ্গে বলেন, 'অনেকে ভেবেছিলেন মোদী অতি আত্মবিশ্বাসী, কারণ নিজের ফিরে আসার বিষয়ে বারবার বলছেন। তবে আমি ভরসা রেখেছিলাম মানুষের ওপর..'। এদিনের বক্তব্যে নরেন্দ্র মোদী বলেন, ভারতই হচ্ছে প্রধানমন্ত্রী মোদীর 'এনার্জি' এর আসল 'সিক্রেট'।