Payal Rohatgi Arrested: নেহরু পরিবারের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করে গারদে বিগ বস প্রতিযোগী পায়েল রোহতগি, দায় চাপালেন গুগলের ঘাড়ে!
বিগ বস প্রতিযোগী পায়েল রোহতগি (Photo Credits: Twitter)

জয়পুর, ১৫ ডিসেম্বর: নেহরু পরিবারের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে আটক করা হল বলিউড অভিনেত্রী পায়েল রোহতগিকে (Payal Rohatgi)। গত অক্টোবরে নেহরু পরিবারের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট করেন অভিনেত্রী (Actress) বলে অভিযোগ। তাই তাঁকে আটক করা হয়েছে। যদিও পায়েলের দাবি, তাঁকে গ্রেফতার করা হয়েছে।

বুন্দির সুপার মমতা গুপ্তা এই প্রসঙ্গে জানিয়েছেন, 'আমেদাবাদ থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালের মধ্যে তাঁকে বুন্দি নিয়ে আসা হবে। মোতিলাল মেহরুর বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেছিলেন তিনি। তাই সেই অভিযোগেই তাঁর বিরুদ্ধে মামলা করা হয়েছে।' তাঁকে আটক করেছে রাজস্থান (Rajasthan) পুলিশ। ঘটনায় তীব্র প্রতিবাদ জানিয়ে ট্যুইটারে সরব হয়েছেন পায়েল। বাক-স্বাধীনতা রসিকতায় পরিণত হয়েছে বলে তোপ দেগেছেন তিনি। লিখেছেন, 'মোতিলাল নেহরুকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলাম। তাতে ব্যবহৃত তথ্য গুগল থেকেই নেওয়া। বাক-স্বাধীনতা এখানে রসিকতায় পরিণত হয়েছে।' আরও পড়ুন: Citizenship Act Protests in Assam: অসমে পুলিশের গুলিতে মৃত্যু হল আরও ২ বিক্ষোভকারীর, মৃত বেড়ে ৫

প্রধানমন্ত্রীর দফতর ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককেও পোস্টটি ট্যাগ করেছন পায়েল। শুধু মোতিলাল নেহরু নয়, পাশাপাশি জওহরলাল নেহরু, তাঁর স্ত্রী কমলা নেহরু, ফিরোজ গান্ধী ও ইন্দিরা গান্ধীকে (Indira Gandhi) নিয়েও পায়েল বিতর্কিত মন্তব্য করেছেন বলে অভিযোগ।