Maharashtra: মহিলা পুলিশ সহকর্মীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, দায়ের এফআইআর
Photo Credit: Twitter

মুম্বই, ১৫ নভেম্বরঃ নভি মুম্বইয়ের এক সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ। আর সেই অভিযোগটি করেছেন তারই এক মহিলা পুলিশ সহকর্মী। মহিলা পুলিশ কর্মীর অভিযোগ খতিয়ে দেখছে নভি মুম্বই (Maharashtra) পুলিশ। সূত্রের খবর, এখনও অবধি অভিযুক্তকে গ্রেফতার করা হয়নি।

এক জাতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, দুই পুলিশ কর্মীর বয়স ৩০-এর কোটায়। দুজনেই অবিবাহিত। পুলিশের ট্রেনিং চলাকালীন পরিচয় হয় তাঁদের। বিগত কিছু বছর ধরে সম্পর্কেও রয়েছেন তারা। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, মহিলা পুলিশ কর্মী বারংবার বিয়ের কথা বলেও ফিরিয়ে দেয় অভিযুক্ত সাব-ইন্সপেক্টর। দুজনের পরিবারের কাছের তাঁদের সম্পর্কের বিষয়টা স্পষ্ট। কিন্তু তা সত্ত্বেও বিয়েতে নারাজ অভিযুক্ত। তার পরেই অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নিয়ে আসেন মহিলা পুলিশ কর্মী। তার দাবি, তার সঙ্গে সহবাস করার জন্যেই ওই সাব-ইন্সপেক্টর তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেন। বিয়ের প্রতিশ্রুতির নামে তাকে কেবলই ভোগ করেছে তার সহকর্মী।

আরও পড়ুনঃ প্রকাশ্যে ‘কালা’র ট্রেলার, বাবিল-তৃপ্তির যুগলবন্দী ফিরিয়ে নিয়ে গেল রেট্রো যুগে

অভিযুক্তের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মহিলা পুলিশ কর্মী। সেই লিখিত অভিযোগের ভিত্তিতেই অভিযুক্ত সাব-ইন্সপেক্টরের বিরুদ্ধে ধর্ষণ, হেনস্থা এবং অস্বাভাবিক আচরণের এফআইআর (FIR) দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে নভি মুম্বই পুলিশ। কিন্তু এখনও অবধি গ্রেফতার হয়নি অভিযুক্ত।