Rohini Acharya: 'আবর্জনা ডাস্টবিনে চলে গেল', নীতীশের NDA ওয়াপসি নিয়ে খোঁচা লালু কন্যার
Lalu Yadav Daughter Rohini Acharya (Photo Credits: X)

পাটনা, ২৮ জানুয়ারিঃ নীতীশের ডিগবাজির জেরে জাতীয় রাজনীতির বাজার একেবারে সরগরম। এক বছর আগে যে নীতীশ (Nitish Kumar) মন্তব্য করেছিলেন, 'মৃত্যু বরণ করে নেব, তাও বিজেপির সঙ্গে যাব না'। পালটা দিয়ে অমিত শাহ বলেছিলেন, নীতীশ কুমারের জন্যে বিজেপির দরজা চিরতরে বন্ধ'। বছর ঘুরতে না ঘুরতে সেই নীতীশই বিজেপির সমর্থনে আজ এনডিএ জোটের সদস্য হয়ে বিহারের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করলেন।  জেডিইউ প্রধানের এই দ্রুত রঙ বদল বিরোধীদের কাছে তুমুলভাবে সমালোচিত হচ্ছে। কেউ বলছে, 'কিচ্ছু যায় আসে না'। তো কেউ বলছে, 'নীতীশের রাজনৈতিক কেরিয়ার শেষ', আবার কেউ নীতীশের রাজনৈতিক রঙ বদলকে গিরগিটির সঙ্গে তুলনা করেছে।

আরও পড়ুনঃ  ইন্ডিয়া অতীত, এনডিএ জোটের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নীতীশের

আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদবের (Lalu Prasad Yadav) মেয়ে রোহিণী আচার্য (Rohini Acharya) বিহারের (Bihar) রাজনৈতিক পরিস্থিতিকে ইঙ্গিত করে একটি টুইট করেন। যেখানে লালু কন্যা একটি ময়লা ফেলার গাড়ির ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, 'আবর্জনা ডাস্টবিনে চলে গেল'।

রোহিণীর টুইট... 

আজ রবিবারই রাজ ভবনে গিয়ে বিহারের মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেন নীতীশ কুমার। বিজেপি বিরোধী মহাগঠবন্ধনের সঙ্গে ১৮ মাসের সম্পর্ক ত্যাগ করে ফের এনডিএ-তে ফিরলেন নীতীশ। এদিন বিকেলেই এনডিএ জোটের সদস্য হয়ে বিহারের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেন।