Chhattisgarh: শববাহী গাড়ি আসতে দেরি, মেয়ের মৃতদেহ কাঁধে চাপিয়ে বাড়ির পথে বাবা!
Man Carries Daughter's Body on Shoulders (Photo: ANI)

সুরগুজা, ২৬ মার্চ: মেয়ের মৃতদেহ (Dead Body) কাঁধে চাপিয়ে বাড়িতে নিয়ে যাচ্ছেন বাবা। আর সেই ভিডিও শুক্রবার সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের (Chhattisgarh) সুরগুজা জেলায় (Surguja District)। সাত বছরের মেয়ের মৃতদেহ কাঁধে চাপিয়ে ১০ কিলোমিটার দূরে বাড়ি নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে রাজ্যের স্বাস্থ্য দফতর। ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী টিএস সিং দেও (TS Singh Deo)।

সরকারি আধিকারিকরা জানিয়েছেন, আমডালা গ্রামের বাসিন্দা ঈশ্বর দাস তাঁর অসুস্থ মেয়ে সুরেখাকে ভোরের দিকে লক্ষণপুর সিএইচসিতে নিয়ে আসেন। মেয়েটির অক্সিজেনের মাত্রা খুবই কম ছিল। গত কয়েকদিন ধরে সে প্রচণ্ড জ্বরে ভুগছিল। প্রয়োজনীয় চিকিৎসা শুরু করা হয়েছিল কিন্তু তার অবস্থার অবনতি হয় এবং সকাল সাড়ে সাতটা নাগাদ মারা যায়। শববাহী গাড়ি আসার আগেই বাবা মেয়ের মৃতদেহ কাঁধে চাপিয়ে বাড়ির পথে হাঁটা দেন। স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক বিনোদ ভার্গব বলেন,  “আমরা পরিবারের সদস্যদের বলেছিলাম যে শীঘ্রই একটি শববাহী গাড়ি আসবে। গাড়ি সকাল ৯টা ২০ মিনিট নাগাদ এসেছিল। কিন্তু ততক্ষণে মৃতদেহ নিয়ে চলে যাওয়া হয়।" আরও পড়ুন: Petrol-Diesel Prices Today: আজও বাড়ল পেট্রল ও ডিজেলের দাম, জানুন নতুন দাম কত হল

দেখুন ভিডিও:

গোটা ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন ছত্তিশগড়ের স্বাস্থ্যমন্ত্রী টিএস সিং দেও। তিনি বলেন, ওই ব্যক্তিকে যেতে না দিয়ে অপেক্ষা করার জন্য রাজি করানো উচিত ছিল লক্ষণপুরের সংশ্লিষ্ট স্বাস্থ্য আধিকারিকের।