Chennai: প্রিয় পোষ্যকে বাঁচাতে গিয়ে রক্তাক্ত মালিক, নির্মম পরিণতি ব্যক্তির
প্রতীকী ছবি

চেন্নাই, ২০ ফেব্রুয়ারিঃ পোষ্যের (Pet) প্রাণ বাঁচাতে নিয়ে দুর্ঘটনার শিকার হলেন এক ব্যক্তি। রক্তাক্ত অবস্থায় ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও লাভ হলনি। চিকিৎসকরা ব্যক্তিকে মৃত বলেই জানিয়ে দিলেন। প্রিয় পোষ্যকে প্রাণে বাঁচাতে নিয়ে নিজের নির্মম পরিণতি ডেকে আনলেন চেন্নাই (Chennai) আম্বাতুরের বাসিন্দা।

আরও পড়ুনঃ  ভূত তাড়ানোর অজুহাতে নাবালিকাকে লাগাতার ধর্ষণ তান্ত্রিকের, নারকীয় ঘটনা রাজধানীতে

পেশায় অটোরিকশা চালক দীপকের পরিবারে রয়েছেন তাঁর স্ত্রী ভবানী (২৪) এবং দুই সন্তান। শনিবার রাতে এক বন্ধুর বাড়ি থেকে পোষ্যকে নিয়ে ফেরার পথেই দুর্ঘটনার মুখোমুখি হন দীপক। স্কুটারের (Scooter) মেঝেতে পোষ্য কুকুরটিকে (Pet Dog) বসিয়ে দুজনে ফিরছিলেন বাড়ির উদ্দেশ্যে। এমন সময়ে বসে থাকতে থাকতে কুকুরটির চোখ লেগে যায়। ঘুমের ঘোরে স্কুটার থেকে পড়ে যাওয়ার জো হয় তার। প্রিয় পোষ্য যাতে স্কুটি থেকে পড়ে না যায় সেই চেষ্টায় নিজের স্কুটারের নিয়ন্ত্রণ হারিয়ে দীপক সোজা গিয়ে ধাক্কা মারেন রাস্তার মাঝ বরাবর অবস্থিত ডিভাইডারে। পালিয়ে যায় পোষ্য কুকুরটি।

আরও পড়ুনঃ ভিডিয়ো কলে গোপনাঙ্গ দেখানো, অশ্লীল ভিডিয়ো পাঠানোর জেরে গ্রেফতার ডেলিভরি বয়

রাস্তায় রক্তাক্ত অবস্থায় সেখানেই পড়ে ছিলেন দীপক। এক পথ চলতি ব্যক্তির চোখে পড়ে দুর্ঘটনাগ্রস্ত ওই পরিস্থিতি। তড়িঘড়ি তাঁকে নিয়ে হাসপাতালে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা দীপককে মৃত বলে জানিয়ে দেন।