প্রতীকী ছবি

মুম্বই, ১৯ ফেব্রুয়ারিঃ মহিলাকে অশ্লীল ভিডিয়ো পাঠানো, ভিডিয়ো কোল করে নিজের গোপনাঙ্গ দেখানোর অভিযোগে মুম্বই পুলিশ গ্রেফতার করেছে মালাদের এক ডেলিভরি বয়কে।

আরও পড়ুনঃ নিন্দনীয় দৃশ্য, মোদি রাজ্যে মন্দিরের বাইরে এক মহিলা ফুল বিক্রেতাকে চড় পুরুষ পুলিশ কর্মীর

গ্রেফতার হওয়া ওই ডেলিভরি বয়ের নাম জ্যোতিরাম বাবুরাও মনশুলে। বছর ২৭ এর বাবুরাও একটি অনলাইন পণ্য সামগ্রী ডেভিভরি সংস্থায় কর্মকত। এক মহিলাকে পণ্য পৌঁছাতে গিয়েছিলেন তিনি। তার পর থেকেই মহিলাকে উত্যক্ত করতে শুরু করেন ওই ডেভিভরি বয়। তদন্তে পুলিশ জানতে পারেন, মহিলাকে পণ্য পৌঁছানোর পর তাঁর নম্বর নিজের ফোনে সেভ করে রাখেন বাবুরাও। এরপর থেকেই অশ্লীল ভিডিয়ো পাঠানো, ভিডিয়ো কল করে নিজের গোপনাঙ্গ দেখানো নানা ভাবে হেনস্থা করতে থাকেন মহিলাকে। বাধ্য হয়ে পুলিশের দারস্ত হন তিনি। গত সপ্তাহেই মালাদ থানায় ডেলিভরি বয়ের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন মহিলা।

আরও পড়ুনঃ  নৃশংস, ধারালো অস্ত্র দিয়ে ছেলের গলা কেটে খুনের অভিযোগ বাবার বিরুধে

শুক্রবার সন্ধ্যাবেলা পুনে থেকে অভিযুক্ত ডেলিভরি বয়কে গ্রেফতার করেছে মালাদ পুলিশ। পুলিশি জেরায় নিজের অপরাধ স্বীকার করেছেন অভিযুক্ত। তিনি এও জানিয়েছেন, ওই মহিলাই প্রথম নন যার সঙ্গে তিনি এমন অশ্লীল কাজ করেছেন। এর আগে আরও ২০-২৫ টি মেয়েকে এইভাবেই অশ্লীল ভিডিয়ো পাঠিয়েছেন অভিযুক্ত ডেলিভরি বয়।