Parliament Staffs Covid Positive: বাজেট অধিবেশনের আগে সংসদের ৪০০ জনের বেশি কর্মী করোনা আক্রান্ত
Indian Parliament (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৯ জানুয়ারি: বাজেট অধিবেশনের (Budget Session) আগে সংসদের (Parliament) ৪০০ জনের বেশি কর্মী (Parliament Staff) করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হয়েছেন। সূত্রের খবর, ৪-৮ জানুয়ারি পর্যন্ত সংসদের ১ হাজার ৪০৯ জন স্টাফের মধ্যে ৪০২ জন স্টাফের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। ৪০২ জনের মধ্যে ২০০ জন লোকসভা, ৬৯ জন রাজ্যসভার কর্মী। বাকি ১৩৩ জন সহযোগী কর্মী। সবার নমুনা জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য পাঠানো হয়েছে।

সংবাদসংস্থা এএনআই-কে এক আধিকারিক বলেছেন, ৪০২ জন স্টাফের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁরা ওমিক্রনে আক্রান্ত কি না জানার জন্য নমুনা জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য পাঠানো হয়েছে।" আরও পডুন: SC Judges Test Covid Positive: করোনাভাইরাসে আক্রান্ত সুপ্রিম কোর্টের অন্তত ৪ বিচারপতি, ১৫০ কর্মী কোয়ারান্টিনে

জানা গিয়েছে, যে ৪০২ জন করোনা আক্রান্ত হয়েছেন, তাঁদের সকলেরই টেস্ট সংসদ ভবন চত্বরেই করা হয়েছিল। যে সমস্ত সংক্রমিত কর্মী সংসদ ভবন চত্বরের বাইরে টেস্ট করিয়েছেন, তাঁদের এই তালিকায় অন্তর্ভুক্ত নেই। কাজের  সময় সংক্রমিত সহকর্মীদের সংস্পর্শে আসার পরে সংসদের উভয় কক্ষের বেশ কয়েকজন কর্মীকে আইসোলেশনে পাঠানো হয়েছিল। লোকসভা এবং রাজ্যসভার বিভিন্ন আধিকারিকরাও আইসোলেশনে রয়েছেন।