MS Dhoni Practises at the Shooting Range:কাশ্মীরে এখন ব্যস্ত ধোনি, দেখুন মাহি-র 'মিশন কাশ্মীর'
এম এস ধোনি (Photo Credits: IANS)

নয়া দিল্লি, ১৩ অগাস্ট: স্বাধীনতা দিবসের দু' দিন আগে ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক এম এস ধোনি (M S Dhoni) অত্যন্ত তাঁর অনুশীলন নিয়ে ব্যস্ত। দু' সপ্তাহ ধরে তিনি কাশ্মীর (Kashmir) সীমায় সেনাবাহিনীর সঙ্গে কাজ করছেন। আর তা নিয়েই অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কখনো তাঁকে দেখা গিয়েছে ভলিবল নিয়ে খেলতে, কখনো নিজের জুতো পালিশ করতে।

সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে এক সেনা আধিকারিকের সাথে ছবিতে। এছাড়াও লেফটেন্যান্ট কর্নেল এম এস ধোনিকে কাশ্মীরের শুটিং পরিসীমায় অনুশীলন করতেও দেখা গিয়েছে। তার সেনাবাহিনীর যুদ্ধের পোশাক পরিহিত ছবি ক্যামেরাবন্দি করা হয়েছে। বর্তমানে তিনি জম্মু ও কাশ্মীরের ( Jammu & Kashmir) পুলওয়ামার খ্রীউতে পোস্টিঙে আছেন।  আরও পড়ুন, বিমান চাই না কাশ্মীরকে একবার ‘চাক্ষুষ’ করতে চাই, রাজ্যপালের আমন্ত্রণ গ্রহণ করলেন রাহুল গান্ধী

৩৮ বছর বয়সী এমএস ধোনি অন্যান্য অফিসারদের সাথে আঞ্চলিক সেনা ব্যাটালিয়নে অনুশীলন প্রক্রিয়া চালাচ্ছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে।

 

View this post on Instagram

 

Latest snaps all the way from Srinagar 😍❤️

A post shared by MS Dhoni / Mahi7781 ❤ (@msdhoni.07club) on

১৫ ই অগাস্ট পর্যন্ত তিনি ভারতীয় সেনায় থাকছেন। চলবে অনুশীলনও। এবারের সেনার মুখপাত্র তিনিই। স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলনের পর তিনি ফিরে  আসবেন। সেনাবাহিনীর কোন অঞ্চলে পতাকা উত্তোলন করবেন তা এখনো জানা যায়নি।