দুর্ঘটনার কবলে মৌনী রায়, দায়ী করলেন মেট্রোকর্তৃপক্ষকে
মৌনী রায় (Photo Credits: Instagram)

মুম্বই, ১৮ সেপ্টেম্বর: টেলি সিরিয়ালের অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy) দুর্ঘটনার স্বীকার। মুম্বইয়ের (Mumbai) জুহু ক্রসিংয়ে (Juhu) দাঁড়িয়েছিলেন। আচমকাই পাশে মেট্রোর কাজ হচ্ছিল সেখান থেকে তাঁর গাড়ির উপর এসে পড়ে একটি বড় মাপের পাথর । ১১ তলা থেকে ওই পাথর গড়িয়ে নেমে এসে পড়ে মৌনী রায়ের গাড়ির উপর । ফলে মৌনির গাড়ির সামনের দিকের কাঁচ ভেঙে যায়। ওই ঘটনার পরই মেট্রো রেল কর্তৃপক্ষের ওপর ক্ষেপে যান মৌনি রায়।

নিজের ইনস্টাগ্রামে (Instagram) ওই দুর্ঘটনার একটি ভিডিয়ো শেয়ার করেন মৌনী রায়। সেখানে কাঁচ ভাঙা অবস্থায় পড়ে থাকে অভিনেত্রীর গাড়ি। গাড়ির ওই অবস্থার জন্য মেট্রো কর্তৃপক্ষকে দায়ী করেন বলিউড অভিনেত্রী। গাড়ির জায়গায় কোনও মানুষ থাকলে, তাঁর মাথার উপর ওই পাথর এসে পড়লে কী হত, তা ভেবে শিউরে উঠছেন বলেও জানান মৌনি। এই ঘটনার জন্য মেট্রো কর্তৃপক্ষ দায়ী বলেও কড়া আক্রমণ করেন বলিউড অভিনেত্রী।আরও পড়ুন, বলিউডে প্রাপ্তবয়স্ক 'ভূতের রাজা' প্রয়াত, চিরতরে শেষ রামশে ব্রাদার্সের অধ্যায়

প্রসঙ্গত আজ অ্যারে বনাঞ্চল কেটে মেট্রো রেলের সম্প্রসারণের কাজ হওয়াকে কেন্দ্র করে অমিতাভ বচ্চনের বাড়ির সামনে বিক্ষোভ দেখান অ্যারে বাঁচাও কমিটির লোকজন। বনাঞ্চল সাফ করে দিয়ে নিজের বাগানে গাছ লাগিয়ে কখনও দূষণের হাত থেকে মুক্তি পাওয়া যায় না বলেও কটাক্ষ করা হয়।