Man Changed PM Modi's DOB: অনলাইনে আধার কার্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মতারিখ পরিবর্তন, গ্রেফতার বিহারের যুবক
PM Modi (Photo Credit: Al Jazeera English/ Twitter)

মুজাফফরপুর: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের আধার কার্ডে কারচুপির অভিযোগে বুধবার বিহারের মুজফফরপুর থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল গুজরাত পুলিশের একটি দল। মুজফফরপুরের সিনিয়র পুলিশ সুপার রাকেশ কুমার জানিয়েছেন, জেলার সাদাতপুর এলাকা থেকে অর্পণা দুবে ওরফে মদন কুমারকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের বাড়ি মুজাফফরপুর জেলার গারিবা গাঁও গ্রামে। তিনি কান্তি থানার সাদাতপুর এলাকার একটি কলেজ থেকে স্নাতক ডিগ্রি নিচ্ছিলেন।

তিনি আরও যোগ করে বলেন, "ওয়েবসাইটে আধার কার্ডে কারচুপির চেষ্টা করা হয়েছে এবং অভিযুক্তের আইপি অ্যাড্রেস পাওয়া গিয়েছে, এই খবর পেয়ে স্থানীয় পুলিশ ওই পুলিশ কর্মীকে সাহায্য করে।" Patna HC On Divorce: স্ত্রীর সন্তান ধারণে অক্ষমতা বিবাহ বিচ্ছেদের বৈধ কারণ হতে পারে না, রায় পাটনা হাইকোর্টের

মুজফফরপুরের সিনিয়র পুলিশ সুপার বলেন, অভিযুক্ত ব্যক্তি অন্য বিষয়গুলির পাশাপাশি দুই নেতার জন্মতারিখ পরিবর্তন করেছে এবং বিকৃত আধার কার্ডের অপব্যবহার করেছে বলে মনে করা হচ্ছে। গুজরাটের পুলিশ দল আরও তদন্ত ও পদক্ষেপের জন্য দুবেকে নিয়ে গেছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।