Arnab Goswami Arrest: অর্ণব গোস্বামীর গ্রেপ্তারি, পুলিশকে নোটিশ মহারাষ্ট্র মানবাধিকার কমিশনের
পুলিশি হেফাজতে অর্ণব গোস্বামী(Photo Credits: PTI)

মুম্বই, ৫ নভেম্বর: রিপাবলিক টিভির (Republic Media Network) এডিটর অর্ণব গোস্বামীর (Arnab Goswami) গ্রেপ্তারের বিষয়ে মহারাষ্ট্র মানবাধিকার কমিশন (Maharashtra Human Rights Commission) নোটিশ পাঠাল রায়গড়ের পুলিশ সুপারকে। আগামীকাল সকাল ১১ টার মধ্যে তাঁকে উপস্থিত হওয়ার জন্য বলা হয়েছে। কমিশনের সামনে তাঁকে এই মামলার রেকর্ড পেশ করতে বলা হয়েছে।

৫৩ বছরের ইন্টিরিয়র ডিজাইনার অন্বয় নায়েক ও তাঁর মা কুমুদ নায়েকের আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে বুধবার সাতসকালে মহারাষ্ট্র পুলিশের রায়গড় ইউনিট অর্ণব গোস্বামীকে তাঁর বাড়ি থেকে প্রথমে আটক ও পরে গ্রেপ্তার করে। ২০১৮ সালের ৫ মে আলিবাগের বাড়িতে ঝুলন্ত অবস্থায় মা ও ছেলের দেহ উদ্ধার হয়েছিল। সুইসাইড নোটে অর্ণব গোস্বামী ছাড়া আরও ২ জনের নাম ছিল। তাঁরা হলেন ফিরোজ শেখ ও নীতেশ সারদা। অন্বয় নাইক নোটে লিখেছিল, অর্ণব ও বাকি দু'জন ৫ কোটি ৪০ লাখ টাকা দেননি। সেই টাকা না পেয়ে আর্থিক সমস্যায় পড়েছিলেন তিনি। আরও পড়ুন: Arnab Goswami: আলিবাগ কোর্টের নির্দেশে ১৮ নভেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে অর্ণব গোস্বামী

বুধবার মহারাষ্ট্রের আলিবাগ কোর্ট রিপাবলিক টিভির ম্যানেজিং ডিরেক্টর তথা চিফ এডিটর অর্ণব গোস্বামীকে (Arnab Goswami) ১৪ দিনের জন্য বিচারবিভাগীয় হেপাজতে পাঠিয়েছে। আদালতে তোলার আগে রায়গড় পুলিশ অর্ণব গোস্বামীকে টানা ৬ ঘণ্টার ম্যারাথন জেরা করে। তবে আলিবাগ কোর্টের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পুলিশি হেরাজতের আবেদন মানেননি।