Rahul Gandhi's Office Vandalised: কেরালার ওয়ানাদে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর অফিস ভাঙচুর, দেখুন ভিডিও

ওয়ানাদ, ২৪ জুন: কেরালার ওয়ানাদে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর অফিস (Rahul Gandhi's office in Wayanad) ভাঙচুর (Vandalised)। যুব কংগ্রেস একটি টুইট বার্তায় অভিযোগ করেছে যে গুণ্ডারা এসএফআই (SFi)-র পতাকা ধরেছিল। তারা রাহুল গান্ধীর ওয়ানাড অফিসের পাঁচিল টপকে ঢোকে ও ভাঙচুর করে।

কেরালার পাহাড়ি অঞ্চলে বনভূমির চারপাশে বাফার জোন তৈরির বিষয়ে রাহুল গান্ধী হস্তক্ষেপ করতে ব্যর্থ হয়েছেন। এরই প্রতিবাদে সিপিএমের ছাত্র সংগঠনটি প্রতিবাদ মিছিল করে। পুলিশ জানিয়েছে, এসএফআই-র প্রতিবাদ মিছিলে প্রায় একশো জন ছিলেন। তাঁরা আচমকা রাহুল গান্ধীর অফিসে ঢুকে পড়েন ও ভাঙচুর চালান। এখনও পর্যন্ত তাঁদের মধ্যে আটজনকে হেফাজতে নেওয়া হয়েছে। রাহুল গান্ধীর অফিসে আরও পুলিশ মোতায়েন করা হয়েছে। আরও পড়ুন: Karnataka Shocker: নর্দমা থেকে উদ্ধার হল ৭টি মানব ভ্রুণ

দেখুন ভিডিও:

কংগ্রেস নেতা কেসি ভেনুগোপাল বলেছেন, পুলিশের উপস্থিতিতে এ ঘটনা ঘটে। এটি সিপিএম নেতৃত্বের একটি সুস্পষ্ট ষড়যন্ত্র৷ গত ৫ দিন ধরে ইডি রাহুলকে জিজ্ঞাসাবাদ করছে। তার পরেও আমি জানি না কেন কেরালা সিপিএম নরেন্দ্র মোদীর মতো করে তাঁকে আক্রমণ করার পথে চলেছে৷ আমি মনে করি সীতারাম ইয়েচুরি প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।