Karnataka Shocker: মৃত ঘোষণার পর ময়নাতদন্তের আগে নড়ে উঠল দেহ!
প্রতীকী ছবি

বেঙ্গালুরু, ৪ মার্চ: ময়নাতদন্তের (Postmortem) আগেই নড়ে উঠল দেহ, প্রাণ এল দেহে। এমন তাজ্জব ঘটনা ঘটল বেঙ্গালুরুর (Bengaluru) নিকটবর্তী রাবকবি-বনাহটি তালুকের মহালিংপুরা শহরে। শনিবার ২৭ বছরের শংকর গোম্বি নামে ওই যুবক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। তাঁকে বেলাগবির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে দুদিন রাখার পর তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। সোমবার মহালিংপুরা সরকারি হাসপাতালের ময়নাতদন্তের ঘরে নিয়ে যাওয়ার পর দেখা যায় যুবকের দেহে প্রাণ রয়েছে।

টাইমস অফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, দুর্ঘটনার পর যুবককে বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালের মেডিকেল কর্মীরা তাঁকে মৃত ঘোষণা করে তার মরদেহ পোস্টমর্টেমের জন্য সরকারি হাসপাতালে পাঠিয়ে দেন। এরপরই ঘটে অবাক কাণ্ড। ময়নাতদন্তের ঘরে চিকিৎসক যুবকের শরীরে নড়াচড়া লক্ষ্য করেন। পরে ভালো করে পর্যবেক্ষণ করে জানা যায় যুবক বেঁচে আছেন। চিকিৎসার জন্য অন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। অন্য প্যারামিটার স্বাভাবিক বলেও জানানো হয়েছে হাসপাতালের তরফে। আরও পড়ুন: PIB Fact Check: মাদ্রাসার পাঠ্যক্রমে গীতা, রামায়ণ? জানুন আসল সত্যি

যে চিকিৎসক শংকরের ময়নাতদন্ত করতে গেছিলেন সেই এসএস গালগালি বলেন, আমি আমার ১৮ বছরের ক্যারিয়ারে চারশোর বেশি ময়নাতদন্ত করেছি। তবে এর আগে কখনও এমন ঘটনা হয়নি।"