Jyotiraditya Scindia Joins BJP: আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া
বিজেপিতে যোগ দিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ১১ মার্চ: আনুষ্ঠানিকভাবে বিজেপিতে (BJP) যোগ দিলেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া (Jyotiraditya Scindia)। তাঁকে পুষ্পস্তবক এবং উত্তরীয় পরিয়ে স্বাগত দলে জানান বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। জ্যোতিরাদিত্যর বিজেপির যোগদান অনুষ্ঠানে ছিলেন না অমিত শাহ। জেপি নাড্ডাসহ বিজেপির শীর্ষ স্তরের নেতারা সেখানে ছিলেন। সিন্ধিয়াকে বিজেপিতে স্বাগত জানানোর পর জেপি নাড্ডা বলেন, "আজ খুব খুশির দিন। জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার ঠাকুমা রাজমাতাও জনসংঘের সঙ্গে যুক্ত ছিলেন।"

বিজেপিতে যোগ দেওয়ার পর জ্যেতিরাদিত্য সিন্ধিয়া বলেন, "ধন্যবাদ জেপি নাড্ডাজি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি এবং অমিত শাহজি কে। তাঁরা আমাকে বিজেপি পরিবারে আমন্ত্রণ জানিয়েছেন। আমার জীবনে দুটো তারিখ খুব গুরুত্বপূর্ণ। প্রথম তারিখ ৩০ সেপ্টেম্বর ২০০১। এই দিন বাবাকে হারিয়েছিলাম। জীবন বদলের দিন ছিল সেটা। আর গতকাল, যখন আমি আমার জীবনের জন্য একটি নতুন পথ বেছে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম।" আরও পড়ুন: Coronavirus Outbreak in India: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু? সৌদি থেকে কর্ণাটকে ফিরে মারা গেলেন বৃদ্ধ

তাঁর অভিযোগ, "কংগ্রেস পার্টি আর আগের মতো দল নেই। আমি আত্মবিশ্বাসের সাথে বলতে পারি যে জনসেবার লক্ষ্য সেই দলের (কংগ্রেস) দ্বারা পূরণ হচ্ছে না। এ ছাড়া দলের বর্তমান অবস্থা ইঙ্গিত দেয় যে এটি আগের মতো নেই।"