Jammu And Kashmir: কুখ্যাত হিজবুল কমান্ডারকে গুলিতে ঝাঁঝরা করে দিল ভারতীয় সেনা
Kulgam Encounter (Photo Credit: Twitter/ANI)

শ্রীনগর, ১২ নভেম্বর: কুলগামে (Kulgam Encounter) সেনা, জঙ্গি গুলির লড়াইয়ের জেরে যে ২ জনের মৃত্যু হয়, তার মধ্যে রয়েছে হিজবুল মুজাহিদিনের এক কমান্ডার। জম্মু কাশ্মীর পুলিশের তরফে শুক্রবার এমনই বিবৃতি প্রকাশ করা হয়েছে।

জম্মু কাশ্মীর (Jmamu And Kashmir) পুলিশের (Police) কথায়, কুলগামে যে ২ জঙ্গির মৃত্যু হয়, তাদের সনাক্ত করা হয়েছে। নিহতদের মধ্যে একজন এইচএম সিরাজ মৌলভি, অন্যজন ইয়ার ভাট। ২০১৬ সালে থেকে জম্মু কাশ্মীরের মানুষের মধ্যে ভয় সৃষ্টি করে স্থানীয় যুবকদের হিজবুলে নিয়োগ শুরু করে। পাশাপাশি উপত্যকার মানুষকে খুন করে তাদের মধ্যে ভয়ের সৃষ্টি শুরু করে সিরাজ। সিরাজের মৃত্যু কাশ্মীর পুলিশের কাছে বড় পাওনা বলে জানান কাশ্মীরের আইজিপি বিজয় কুমার।

 

আরও পড়ুন: Kangana Ranaut: 'কঙ্গনাকে গ্রেফতার করে পদ্মশ্রী ফেরানো হোক', ভারতের 'স্বাধীনতা' ২০১৪ সালে মন্তব্যের পর দাবি নবাব মালিকের

বৃহস্পতিবার জম্মু কাশ্মীর পুলিশের সঙ্গে কুলগামে এনকাউন্টার শুরু করে ভারতীয় সেনা (Indian Army)। নির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই কুলগামে তল্লাশি শুরু করে সেনা বাহিনী। এরপরই সেনা বাহিনীর গুলিতে নিহত হয় কুখ্যাত হিজবুল জঙ্গি সিরাজ এবং ইয়ার ভাট।