Gujarat Shocker: চিকিৎসার টাকা নেই, ৯ বছরের শারীরিক প্রতিবন্ধী ছেলেকে শ্বাসরোধ করে খুন বাবার
Crime | Representational Image (Photo Credits: Pixabay)

কচ্চ, ২৬ মার্চ: আর্থিক অনটনের কারণে ৯ বছরের শারীরিক প্রতিবন্ধী ছেলেকে শ্বাসরোধ (Strangulates) করে খুন করল বাবা। সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে গুজরাতের (Gujarat) কচ্চ জেলার মুন্দ্রায়। অভিযুক্ত ব্যক্তিকে পুলিশ গ্রেপ্তার করেছে। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে, নেপালের বাসিন্দা হরিশ কামি কাজের সূত্রে মুন্দ্রায় চলে এসেছিলেন। শারীরিক প্রতিবন্ধী ছেলে দীনেশের চিকিৎসার জন্য তিনি অর্থের সংস্থান করতে পারেননি। যার কারণে মানসিক অশান্তিতে ভুগছিলেন। সোমবার হরিশ কামি তাঁর ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করেন। ছেলের মৃত্যুর পর হরিশ এই ঘটনা সম্পর্কে পরিবারের সদস্যদের জানান। খবর পেয়ে বাড়িতে আসেন হরিশের কাকা নয়ন সিং লক্ষ্মণ সিংহ কামি। হত্যার বিষয়টি গুরুত্ব না দিয়ে তিনি ভেবেছিলেন দীনেশের মৃত্যু স্বাভাবিক। তাই তিনি দুপুর ১ টার দিকে অটোরিকশা করে দানেশের মৃতদেহ নিয়ে গিয়ে একটি লেকের ধারে কবর দিয়ে দেন। আরও পড়ুন: WB Assembly Elections 2021: নন্দীগ্রামে শেষবেলার প্রচারে মমতার বিরুদ্ধে মিঠুন, তৎপরতা তুঙ্গে

পরে সন্ধ্যায় হরিশ কামির ৬ বছরের মেয়ে জানায় যে তার বাবাই দীনেশকে হত্যা করেছে। নয়ন সিংহ তখন বিষয়টি মুন্দ্রা পুলিশকে জানান। পুলিশ গিয়ে দীনেশের মৃতদেহ কবর থেকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রাথমিক রিপোর্টে শ্বাসরোধকে মৃত্যুর কারণ হিসাবে চিহ্নিত করা হয়েছে। মুন্দ্রা পুলিশ হত্যার অভিযোগে হরিশ কামিকে গ্রেপ্তার করেছে।